অযোধ্যায় রাম মন্দির ট্রাস্টের প্রধান করোনা আক্রান্ত, ভূমিপূজনের দিন প্রধানমন্ত্রীর সঙ্গে একই মঞ্চে ছিলেন তিনি!


Odd বাংলা ডেস্ক: অযোধ্যার রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্ট বা রাম মন্দিরের ট্রাস্টের প্রধানের শরীরে থাবা বসাল করোনাভাইরাস। আক্রান্ত ৮২ বছর বয়সী মহন্ত নৃত্য গোপাল দাস গত সপ্তাহে অযোধ্যায় রাম মন্দিরের ভিত্তি অনুষ্ঠানের সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং আরও বেশ কয়েকজন ভিআইপি-র সঙ্গেই মঞ্চে উপস্থিত ছিলেন। 

মহন্ত নৃত্য গোপাল দাসের সঙ্গে প্রধানমন্ত্রী মোদী ছাড়াও মঞ্চ ভাগ করেছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, রাজ্যপাল আনন্দীবেন প্যাটেল এবং রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) প্রধান মোহন ভাগবত।

নৃত্য গোপাল দাস বর্তমানে মথুরায় রয়েছে। মথুরার জেলা ম্যাজিস্ট্রেট সর্বজ্ঞ রাম মিশ্র সাংবাদিকদের বলেন, 'আমাদের জানানো হয়েছিল মহারাজ-জির একটু জ্বর হয়েছে, তাই আমরা চিকিৎসকদের একটি দল পাঠাই এবং তাঁরা পরীক্ষা করে ওষুধ দিয়েছিল। স্বাভাবিক গা গরম এবং শ্বাসকষ্টের একটু সমস্যা থাকায় আমরা অক্সিজেনের মাত্রা পরীক্ষা করি, এরপর অ্যান্টিজেন পরীক্ষা করা হয় এবং তাঁর করোনা পজিটিভ আসে।'

তিনি আরও বলেন, 'মুখ্যমন্ত্রী নির্দেশ দিয়েছেন যে মহারাজ-জি-কে মেদান্ত হাসপাতালে স্থানান্তরিত করতে এবং আমরা যত তাড়াতাড়ি সম্ভব তা করছি। মহারাজ-জির অবস্থা স্থিতিশীল।' প্রসঙ্গত, নৃত্য গোপাল দাস ২০০৩ সাল থেকে রাম জন্মভূমি নিয়াসের নেতৃত্ব দিচ্ছেন। এটি হল বিশ্ব হিন্দু পরিষদের (ভিএইচপি) সদস্যদের দ্বারা পরিচালিত রাম মন্দির নির্মাণের জন্য একটি ট্রাস্ট।

তবে এখন একটাই প্রশ্ন সকলের মনে ঘোরাফেরা করছে, তাহলে কি এবার সেল্ফ কোয়ারেন্টাইনে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী?
Blogger দ্বারা পরিচালিত.