ধর্ষণে অভিযুক্ত স্বঘোষিত 'প্রধানমন্ত্রী' নিত্যানন্দ নিজের দেশ কৈলাসে খুলেছেন নিজের রিজার্ভ ব্যাঙ্ক


Odd বাংলা ডেস্ক: ধর্ষণের অভিযোগ রয়েছে তাঁর ওপর, সেই নিত্যানন্দ এবার নিজের তৈরি দেশ কৈলাসে তৈরি করেছেন রিজার্ভ ব্যাঙ্ক, যার নাম দিয়েছেন রিডার্ভ ব্যাঙ্ক অব কৈলাস। নতুন ব্যাঙ্ক খোলার পাশাপাশি নিজস্ব মুদ্রাও নিয়ে এসেছেন নিত্যানন্দ। 

অনুমান করা হচ্ছে ভারত থেকে পালিয়ে ইকুয়েডরের কোনও একটি দ্বীপে গা ঢাকা দিয়ে রয়েছেন। আর সেই দ্বীপের নাম রেখেছেন কৈলাস। আর সেখানকার স্বঘোষিত প্রধানমন্ত্রী তিনি নিজেই। প্রসঙ্গত, কিছুদিন আগেই নিজের ওয়েবসাইটে জানিয়েছিলেন যে, গণেশ চতুর্থীর পুণ্যলগ্নে তিনি তাঁর দেশের জন্য একটি ব্যাঙ্ক খুলবেন এবং প্রকাশ্যে আনবেন মুদ্রাও। সেইমতোই নিত্যানন্দ খুলেছেন একটি রিজার্ভ ব্যাঙ্ক। 

আরও চমক দিয়ে নিত্যানন্দ জানিয়েছেন, অন্যান্য দেশের সঙ্গে আগামীদিনে কূটনৈতিক চুক্তি স্বাক্ষর করবে তাঁর দেশ। আর সেই নীতিঅ মেনে চলবে রিজার্ভ ব্যাঙ্ক অব কৈলাস। আপাতত আচার-অনুষ্ঠান রীতি-নীতি মেনে হলেও খুব শীঘ্রই ব্যাঙ্ক ও মুদ্রার আনুষ্ঠানিক ঘোষণা করা হবে। আন্তর্জাতিক স্তরে স্বীকৃতি পেলে অন্যান্য দেশের মতোই চলবে কৈলাস। 

নিত্যানন্দ আরও দাবি করেছেন, কৈলাসই হল বিশ্বের সবচেয়ে বড় এবং একমাত্র স্বাধীন ও সার্বভৌম হিন্দু রাষ্ট্র। তাঁর ওয়েবসাইটে বলা হয়েছে, নিজ নিজ দেশ থেকে বিতাড়িত প্রকৃত হিন্দু ধর্মাবলম্বীরা মিলে এই দেশ গড়ে তুলেছেন। কৈলাসের রয়েছে নিজস্ব জাতীয় পতাকা, প্রতীক এবং পাসপোর্টও। এছাড়াও কৈলাসের রয়েছে নিজস্ব ডলারও। যেখানে এক কৈলাসিয়ান ডলার হল ১১.৬৬ গ্রাম সোনা। তাঁর আনা মুদ্রা তথা কৈলাসের ডলার আপাতত দেশের মধ্যেই ব্যবহার করা হবে। 
Blogger দ্বারা পরিচালিত.