আবারও ED-র দফতরে হাজিরা রিয়া চক্রবর্তীর, দ্বিতীয় দফায় শুরু জিজ্ঞাসাবাদ


Odd বাংলা ডেস্ক: যতই দিন পেরোচ্ছে ততই রহস্য দানা বাঁধছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যকে ঘিরে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গার্লফ্রেন্ড রিয়ার বিরুদ্ধে আর্থিক তছরূপের অভিযোগ এনেছিলেন সুশান্তের বাবা কে কে সিং। আর্থিক দুর্নীতি মামলায় এর আগে একবার মুম্বইয়ের এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের অফিসে হাজিরা দিয়েছিলেন রিয়া। আজ আরও একবার বাবা-মা এবং ভাই সৌভিককে সঙ্গে নিয়ে ইডির দফতরে যান রিয়া, আজ দ্বিতীয় রাউন্ড জিজ্ঞাসাবাদের মুখে রিয়া এবং ভাই সৌভিক। 

প্রসঙ্গত, রবিবার রিয়ার ভাইকে দীর্ঘ ১৮ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে ইডি। শনিবার দুপুর থেকে শুরু করে রবিবার সকাল সাড়ে ছটায় ইডির অফিস থেকে বেরোন সৌভিক। 


কর্মকর্তারা জানিয়েছেন, সৌভিকের বক্তব্য মানি লন্ডারিং অ্যাক্টের অধীনে রেকর্ড করা হয়েছে। এদিন তাঁকে তাঁর ব্যক্তিগত ব্যবসা, আয়, বিনিয়োগ, এবং আর্থিক লেনদেন সম্পর্কে প্রশ্ন করা হয়েছে, যা তাঁর বোন এবং সুশান্তের সঙ্গে সম্পর্কিত। 

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্ট থেকে টাকা সরানো, বিশ্বাসভঙ্গের মতো একাধিক অভিযোগ তুলে রিয়া-সহ ৫ জনের বিরুদ্ধে এফআইআর করেছিলেন অভিনেতার বাবা। সেই মামলা পাটনা থেকে মুম্বইয়ে সরানোর আর্জি নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন রিয়া। ইতিমধ্যে আর্থিক তছরুপের তদন্ত শুরু করেছে ইডি। 

আইনজীবীর মাধ্যমে রিয়া ইডি-র কাছে আবেদন জানিয়েছিলেন, সুপ্রিম কোর্টে মামলার শুনানি শেষ না হওয়া পর্যন্ত যেন তাঁর বয়ান রেকর্ড করা না হয়। কিন্তু সে আবেদন খারিজ করে দেয় ইডি। এরপর পরিস্থিতি বেগতিক দেখে ইডির দফতরে হাজিরা দেন রিয়া।
Blogger দ্বারা পরিচালিত.