প্রকাশ্যে এল রিয়ার বিদেশ ভ্রমণ-বৃত্তান্ত, আয় কমলেও গত ১ বছরে খরচ বেড়েছিল রিয়ার


Odd বাংলা ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে দ্বিতীয় দফায় আবার জেরা করা হয়েছিল রিয়া চক্রবর্তীকে। একটি সূত্রের মাধ্যমে জানা গিয়েছে যে তিনি প্রায়শই বিদেশ ভ্রমণ করতেন। জানা গিয়েছে তিনি ২০১৯ সালের আগষ্ট মাস থেকে ২০২০ সালের ফেব্রুয়ারী মাস পর্যন্ত ফ্রান্স, অস্ট্রিয়া, সংযুক্ত আরব আমিরশাহি এবং সুইজারল্যান্ড ভ্রমণ করেছেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের বিবরণীতে রোজই নতুন নতুন কিছু তথ্য প্রকাশ্যে আসছে। সাম্প্রতিক পাওয়া তথ্যের ভিত্তিতে জানা গিয়েছে রিয়া গত ২০১৯ এর অগাষ্ট থেকে ২০২০-র ফেব্রুয়ারী পর্যন্ত ফ্রান্স, অস্ট্রিয়া, সংযুক্ত আরব আমিরাত এবং সুইজারল্যান্ড-এর মতো জায়গায়  ভ্রমণ করেছেন।

টাইমস নাও এর একটি প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে যে, যখন তিনি দুবাই ভ্রমণ করেছিলেন, তখন সুশান্ত তাঁর সঙ্গে ছিলেন না। এছাড়াও জানা গিয়েছে যে, প্রয়াত অভিনেতার সঙ্গে পরিচয় হওয়ার পর রিয়ার ব্যয়বাহুলতা অনেকটাই বেড়ে গিয়েছিল। কিন্তু তাজ্জবের বিষয় এই যে, তখন রিয়ার রোজগার কিন্তু খুব বেশি ছিল না। সেই নিরিখে অনেকটাই বেশি খরচ করতেন রিয়া। 

প্রসঙ্গত সুশান্তের স্টাফ সদস্যরাও বলেছিলেন যে, রিয়ার সঙ্গে ইওরোপ ভ্রমণ সেরে ফিরে আসার পরে সুশান্ত অনেকটাই বদলে গিয়েছিলেন। রিয়া নিজেও বলেছিলেন যে তাঁরা যখন ইতালির ফ্লোরেন্সে ছুটি কাটাচ্ছিলেন তখন তিনি সুশান্তের মধ্যে বেশ কিছু পরিবর্তন লক্ষ্য করেছিলেন, যা মানসিক অসুস্থতার লক্ষণ বলে দাবি রিয়ার। 

ইডির সূত্রে খবর, রিয়া জানিয়েছেন তাঁরা ৬০০ বছরের পুরানো ঐতিহ্যশীল একটি হোটেলে উঠেছিলেন। সেখানে একটি পেইন্টিং ছিল,  যার নাম 'Saturn Devouring His Own Son'। পরে তিনি দেখেন যে সুশান্ত সেটা দেখে কিছু মন্ত্র জপ করছিলেন এবং চিত্রটি দেখে কাঁপতে শুরু করেন। এরপর রিয়া যখন সুশান্তকে জিজ্ঞাসা করেন যে কী হয়েছে, তখন তিনি বলেছিলেন যে, তিনি চিত্রকলার চরিত্রগুলিকে দেখতে পাচ্ছেন কিন্তু তিনি তা বর্ণনা করতে পারছেন না।
Blogger দ্বারা পরিচালিত.