রিয়া চক্রবর্তীর ফোনে 'AU' বলে সেভ করা কার নাম, যার সঙ্গে একাধিকবার কথা বলেছেন তিনি! ঘনাচ্ছে রহস্য


Odd বাংলা ডেস্ক: গত কয়েকদিনে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত যেদিকে গড়াচ্ছে তাকে প্রতিদিনই নিত্যনতুন চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসছে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট ইতিমধ্যেই তার বান্ধবী রিয়া চক্রবর্তী, তার ভাই শোমিক, বাবা ইন্দ্রজিৎ, সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী এবং তাঁর ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানিকেও জিজ্ঞাসাবাদ করেছে। এদিকে, সর্বশেষ পাওয়া খবর অনুসারে, তদন্তের স্বার্থে রিয়ার ভাই এবং বাবা এবং খোদ রিয়ার ফোনগুলি বাজেয়াপ্ত করা হয়েছে। পাশাপাশি ফরেনসিক পরীক্ষার জন্য একটি ল্যাপটপ এবং দুটি আইপ্যাডও বাজেয়াপ্ত করা হয়েছে।

এসবের মাঝেও রিয়ার কল রেকর্ড নিয়ে বিভিন্ন জল্পনা শুরু হয়েছিল, যা এর আগে প্রকাশিত হয়েছিল। কিন্তু রিয়ার ফোনে সেভ করা একটি নম্বর ঘিরে তৈরি হয়ে ধোঁয়াশা। রিয়ার ফোনে একটি নম্বর 'AU' নামে সেভ করা ছিল। আর এই ফোনেই একাধিকবার ফোন এবং মেসেজ বিনিময়ও করেন রিয়া। অভিনেত্রীর আইজীবির কথায় ওই নামটি রিয়ার একটি পারিবারিক বন্ধু, যার পুরো নাম অন্যায়া উধাস। তাঁরা আরও নিশ্চিত করেছেন যে এই নামের সঙ্গে কোনও রাজনৈতিক ব্যক্তির যোগাযোগ নেই। 

প্রসঙ্গত, গত ১৪ জুন নিজের বান্দ্রার ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের। যদিও ময়নাতদন্তের রিপোর্ট বলছে তিনি আত্মহত্যা করেছেন। আরও বলা হয়, গলায় ফাঁস লেগে দম বন্ধ হয়ে মৃত্যু হয়েছিল সুশান্ত সিং রাজপুতের। কিন্তু অভিনেতার বাবা কে কে সিং পাটনায় সুশান্ত এর মৃত্যুর জন্য এফআইআর করেন৷ প্রসঙ্গত মুম্বই ও বিহার পুলিশের মধ্যে সুশান্তের মৃত্যুর তদন্ত নিয়ে দ্বন্দ শুরু হয়ে যায়। পরে এই কেসের বাকি তদন্তের জন্য সিবিআইকে দায়িত্ব দেওয়া হয়।  
Blogger দ্বারা পরিচালিত.