'সুশান্ত ছিলেন কলের পুতুল, তাঁর জীবনের সব সিদ্ধান্ত নিতেন রিয়া', দাবি সুশান্তের প্রাক্তন ম্যানেজারের


Odd বাংলা ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় জেরা করা হচ্ছে তার গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী পরিবার-সহ তাঁর পরিচিত ও কাছের বন্ধুদেরকেও। মঙ্গলবার জেরা করা হয় সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদিকে। এর আগে গত ৭ ও ১০ অগাষ্ট শ্রুতিকে জেরা করেছেন ইডির তদন্তকারী অফিসাররা। 

ইডির কর্মকর্তাদের শ্রুতি জানিয়েছেন যে, ২০১৯ সালে সুশান্তের সঙ্গে তাঁর যোগাযোগ হয় এবং তাঁর ম্যানেজার হিসেবে কাজ করা শুরু করেন। ২০১৯ থেকে ২০২০ র ফেব্রুয়ারী মাস পর্যন্ত শ্রুতি সুশান্তের ম্যানেজার হিসেবে কাজ করেছেন। ২০১৯ সালেই রিয়ার সঙ্গে সুশান্তের পরিচয় হয় এবং সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক আরও ঘনিষ্ঠ হয়ে ওঠে। সেই সময় সুশান্তের সঙ্গে রিয়ার কোনও টাকা পয়সার লেনদেন জাতীয় সম্পর্ক তিনি লক্ষ্য করেননি বলেই ইডির কর্মকর্তাদের জানিয়েছেন। 

২০২০ ফেব্রুয়ারী মাসে কাজ ছেড়ে দেওয়ার পর তার সঙ্গে সুশান্তের কোনও যোগাযোগ ছিল না। তবে তিনি ইডির কর্মকর্তাদের এও জানিয়েছেন যে, সুশান্তের বিষয় সবরকম সিদ্ধান্ত নিতেন রিয়া। সুশান্তের আর্থিক, ব্যক্তিগত কিংবা পেশাগত সবরকম সিদ্ধান্ত নিয়ে এসেছেন রিয়া। অন্যদিকে সুশান্তের মৃত্যু তদন্তভার সিবিআই-এর হাতে আসার পর সিবিআই একটি এফআইআর করেছে। সেখানে নাম ছিল সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদিরও। 

প্রসঙ্গত, গত ১৪ জুন নিজের বান্দ্রার ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের। যদিও ময়নাতদন্তের রিপোর্ট বলছে তিনি আত্মহত্যা করেছেন। আরও বলা হয়, গলায় ফাঁস লেগে দম বন্ধ হয়ে মৃত্যু হয়েছিল সুশান্ত সিং রাজপুতের। কিন্তু অভিনেতার বাবা কে কে সিং পাটনায় সুশান্ত এর মৃত্যুর জন্য এফআইআর করেন৷ প্রসঙ্গত মুম্বই ও বিহার পুলিশের মধ্যে সুশান্তের মৃত্যুর তদন্ত নিয়ে দ্বন্দ শুরু হয়ে যায়। পরে এই কেসের বাকি তদন্তের জন্য সিবিআইকে দায়িত্ব দেওয়া হয়।      
Blogger দ্বারা পরিচালিত.