অ্যাম্বুলেন্সে তোলার পরেও বেঁচে ছিলেন সুশান্ত, চাঞ্চল্যকর তথ্য দিল ড্রাইভার



Odd বাংলা ডেস্ক: সুশান্তের মৃতেদহ যে অ্যাম্বুলেন্সে করে নিয়ে য়াওয়া হয় বাড়ি থেকে, সেই গাড়ির এক কর্মী সম্প্রতি মুখ খোলেন এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সামনে। যেখান তিনি দাবি করেন, সুশান্তের মৃতদেহ যখন তাঁর সামনে আসে, তখন দেখতে পান, অভিনেতার সারা শরীর হলুদ হয়ে গিয়েছে। কিন্তু এর মাঝেই আরও চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন সেই চালক। অ্যাম্বুলেন্সে নাকি সুশান্ত জীবিত ছিলেন। 

একটি বৈদ্যুতিন চ্যানেলে তিনি জানান, যাঁরা সুশান্তের মৃতদেহ নিয়ে যাওয়ার জন্য তাঁকে ফোন করেছিলেন তাঁরা ফোনে অশ্রাব্য ভাষায় কথা বলছিলেন। তাঁর দাবি, অ্যাম্বুল্যান্সে তোলার সময় সুশান্ত জীবিত ছিলেন। তিনি নাকি দেখেছেন, অভিনেতার দেহ হলুদ হয়ে গিয়েছিল।তিনি বলেন, সাধারণত আত্মহত্যা করলে মৃতের শরীর পুরো হলুদ হয়ে যায় না। অ্যাম্বুল্যান্সের চালক অক্ষয় ভান্ডগরের প্রশ্ন,“যে মানুষ আত্মহত্যা করেছেন তাঁর পা মোড়া থাকবে কেন?” তিনি জানান সুশান্তের পায়ের নানা জায়গায় থেঁতলে যাওয়ার মতো আঘাত দেখেছেন।

আরও অবাক করা তথ্য দিয়েছেন এই চালক। তিনি বলেছেন যে সুশান্তর মৃতদেহ রেখে আসার পর থেকেই ক্রমে তার কাছে হুমকি ফোন আসতে থাকে। বাধ্য হয়ে মুম্বই পুলিশকেও সে জানায় বিষয়টি বলে জানা গিয়েছে। কিন্তু মুম্বই পুলিশ ব্যাপারটিকে তেমন গুরুত্ব দেয়নি। 
Blogger দ্বারা পরিচালিত.