দক্ষিণ আমেরিকায় আটকে পড়া ১০০ জন মেডিকেল পড়ুয়াকে ফিরিয়ে আনতে ফের ময়দানে 'রবিনহুড' সোনু সুদ


Odd বাংলা ডেস্ক: লকডাউন পরিস্থিতিতে সারা দেশজুড়ে বিভিন্ন রাজ্যে আটকে পড়া ভিন রাজ্যেরশ্রমিকদের বাড়ি ফিরে যেতে সাহায্য করেছেন 'রবিনহুড' সোনু সুদ। সোনুর অবদান দেশের গণ্ডি পেরিয়ে পৌঁছে গিয়েছে বিদেশের মাটিতেও। আর এবার দক্ষিণ আমেরিকার গুয়ানাতে আটকে পরা ১০০ জন মেডিকেল পড়ুয়া সাহায্য চাইল সোনুর কাছে।  

আর এবারও থেমে থাকলেন না তিনি। বি-টাউনের খলনায়ক বাস্তব জীবনে হয়ে উঠেছেন সকলের হিরো। করোনাভাইরাসের জেরে সৃষ্ট লকডাউনের সময় হাজার হাজার পরিযায়ী কর্মীদের নিরাপদে তাঁদের নিজ নিজ শহরে তাঁদের ঘরে ফিরে যেতে সাহায্য করেছেন। সম্প্রতি রাশিয়াতে আটকে পড়া তামিলনাড়ুর শিক্ষার্থীদের চার্টার ফ্লাইটের ব্যবস্থা করে চেন্নাইয়ে ফিরে আসার ব্যবস্থা করে দিয়েছিলেন সোনু সুদ। এখানেই শেষ নয়, যুবসমাজের প্রতিনিধিদের চাকরিরও বন্দোবস্ত করে দিয়েছেন তিনি।

এবার দক্ষিণ আমেরিকার গুয়ানাতে আটকে পড়া মেডিকেল শিক্ষার্থীদের দেশে ফিরে আসতে সাহায্যের হাত বাড়িযে দিলেন সোনু। সম্প্রতি টুইটারের মাধ্যমে এক শিক্ষার্থী সোনু সুদের কাছে সাহায্য চেয়ে টুইট করে লেখেন,  প্রায় ১০০ জন  মেডিকেল পড়ুয়া দক্ষিণ আমেরিকার গুয়ানাতে আটকে পড়েছে, তারা সবাই ঘরে ফিরে আসতে চায়। দয়া করে সোনু যেন তাঁদের সাহায্য করেন। 
এরপর সোনু রিটুইট করে লেখেন 'নতুন দেশ। নতুন মিশন। তবে কাজ শুরু করা যাক। যোগাযোগ করছি তোমাদের সঙ্গে।' সম্প্রতি তিনি  তীব্র লিভারের রোগে আক্রান্ত ১২ জন ফিলিপিনো শিশুর জন্য একটি চার্টার ফ্লাইটের ব্যবস্থা করেছিলেন। সোনু এই শিশুদের এবং তাদের পরিবারকে বিনামূল্য চার্টার ফ্লাইটের ব্যবস্থা করে দিয়েছিলেন। শনিবার তারা দিল্লিতে ফিরে এসেছে।
Blogger দ্বারা পরিচালিত.