'সুশান্তের মৃত্যু কোনও বড় ব্যপার নয়, কৃষক আত্মহত্যা করলে কেউ তো কোনও কথা বলে না': শরদ পওয়ার


Odd বাংলা ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় যখন সারা দেশ সরগরম, তখনই এক বিতর্কিত মন্তব্য করে বিপাকে পড়লেন ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির নেতা শরদ পাওয়ার। প্রবীণ এই রাজনীতিবিদের বক্তব্য হল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা নিঃসন্দেহে দুর্ভাগ্যজনক, কিন্তু তা নিয়ে এত আলোচনা হওয়ার কোনও মানেই হয় না। 

তিনি আরও বলেন, 'আমি মনে করি না যে, এটি তেমন বড় কোনও সমস্যা। একজন কৃষক আমাকে বলেছিলেন যে, সম্প্রতি ২০ জনেরও বেশি কৃষক আত্মহত্যার দ্বারা মারা গিয়েছেন, কেউ তো এ বিষয়ে কথা বলেনি।' তিনি আরও বলেন, যে তিনি মহারাষ্ট্র এবং মুম্বই পুলিশকে গত ৫০ বছরেরও বেশি সময় ধরে দেখে আসছেন আর তাদের ওপরে তাঁর সম্পূর্ণ ভরসা রয়েছে। কে কী বলছে তা নিয়ে তিনি কোনও মন্তব্য করতে চান না। তবে কেউ যদি দাবি করেন এই মামলায় সিবিআই তদন্ত হওয়া উচিত, তাহলে তিনি তার বিরোধিতা করবেন না। 

৩৪ বছরের বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ গত ১৪ জুন দুপুরে মুম্বইয়ে তাঁর বান্দ্রার ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল। মহারাষ্ট্র পুলিশ এই মামলাটি তদন্ত শুরু করে, তবে প্রয়াত অভিনেতার বাবা পাটনায় একটি এফআইআর দায়েরের পরে বিহার পুলিশও এই তদন্তে সামিল হয়েছে।

প্রসঙ্গত, এই মামলায় উদ্ধব-পুত্র আদিত্য ঠাকরের নাম উঠে আসার প্রসঙ্গে তিনি মন্তব্য করেন যে, এ ব্যপারে তাঁর কোনও বক্তব্য নেই, কারণ তিনি জানেন না, কেন আদিত্যর নাম টানা হচ্ছে। অন্যদিকে, এর আগে শিবসেনার তরফে অভিযোগ তোলা হয়েছিল যে, এই মামলা নোংরা রাজনীতিতে নেমেছে বিজেপি, আর তাই তাঁদের নাম টেনে আনা হচ্ছে। 
Blogger দ্বারা পরিচালিত.