সুশান্তের কল ব্লক করে তাঁর মৃত্যুর আগের পাঁচদিন মহেশ ভট্টের সঙ্গে ১৬বার ফোনে কথা বলেছেন রিয়া


Odd বাংলা ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর পর তদন্তে উঠে আসের একের পর এর চাঞ্চল্যকর তথ্য। ইডির তরফে রিয়ার ফোন কল ট্র্যাক করে যে যে তথ্য পাওয়া গিয়েছে তাতে উঠে এসেছে চমকে দেওয়ার মতো তথ্য। যেখানে দেখা গিয়েছে, গত ৮ জুন থেকে ১৩ জুন অর্থাত গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগের দিন পর্যন্ত মহেশ ভাটের সঙ্গে ১৬বার ফোনে কথা হয়েছে রিয়া চক্রবর্তীর। যার মধ্যে ৯টি ফোন কল গিয়েছিল রিয়ার ফোন থেকে। 

প্রসঙ্গত, গত ৮ জুন তারিখেই সুশান্তের বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন রিয়া। এরপর তিনি নিজের ফোন থেকে সুশান্তের কল ব্লক করে দেন। তার মহেশ ভট্টের সঙ্গে যোগাযোগ বেড়ে গিয়েছিল রিয়ার। অন্তত তাঁর ফোনের কল রেকর্ডে উঠে এসেছে এমনই তথ্য। কিন্তু আশ্চর্যের বিষয় হল এই যে, এর আগে মহেশ ভাটের সঙ্গে রিয়ার শেষ কথা হয়েছিল চলতি বছরের ফেব্রুয়ারি মাসে।  

তবে শুধু ফোন কল নয় টেক্সট মেসেজেও বার্তালাপ হয়েছে দুজনের। কিন্তু এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে জানা গিয়েছে যে, ওই চ্যাট দুজনেই ফোন থেকে মুছে দিয়েছিলেন। কিন্তু কী এমন কথা হয়েছিল দুজনের মধ্যে, কেনই বা তাঁরা মুছে দিলেন চ্যাট তা নিয়ে উঠছে প্রশ্ন। এসবের উত্তর পেতে তদন্ত এখনও জারি রয়েছে।  
Blogger দ্বারা পরিচালিত.