BREAKING NEWS: সুশান্তের মৃত্যু তদন্তে এবার সিবিআই, বিহার সরকারের আর্জি মানল কেন্দ্র


Odd বাংলা ডেস্ক: ১৪ জুন মুম্বইয়ে নিজের বাসভবনে ঝুলন্ত অবস্থায় উদ্ধআর হয় তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। এরপর সারা দেশজুড়ে সুশান্তের মৃত্যুর ন্যায়বিচারের দাবি ওঠে। অভিনেতা মৃত্যু তদন্তের অধিকার নিয়ে বিহার ও মহারাষ্ট্র পুলিশের মধ্যে একপ্রকার ঠান্ডা  লড়াইয়ের মধ্যে অবশেষ বিহার সরকারের দাবি মেনে নিল কেন্দ্র। কেন্দ্রের তরফে সুপ্রিম কোর্টকে জানানো হল, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় বিহার পুলিশের সিবিআই তদন্তের দাবি গ্রহণ করা হয়েছে। 

এদিন সলিসিটার জেনারেল তুষার মেহতা সুপ্রিম কোর্টে, জানিয়েছেন যে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় সিবিআই তদন্তের প্রস্তাব নিয়ে বিহার সরকারের আবেদন মেনে নেওয়া হয়েছে। এদিকে, পাটনা থানায় সুশান্তের বাবার দায়ের করা এফআইআর-এর ভিত্তিতে সুশান্তের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী সুপ্রিম কোর্টের কাছে সুপারিশ জানিয়েছিলেন যাতে এই মামলা মুম্বইতে স্থানান্তরিত করা যায়, আজ সুপ্রিমকোর্টে সেই মামলারও শুনানি রয়েছে।

গতকাল বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার জানিয়েছিলেন, 'সুশান্তের পরিবার যেহেতু সিবিআই তদন্তের আর্জি জানানোর জন্য বিহার সরকারকে সবুজ সংকেত দিয়েছে, তাই পাটনায় কৃষ্ণ কুমার সিংয়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতেই আমরা সিবিআই তদন্তের আরজি জানাচ্ছি।' এদিন তার রেশ টেনেই কেন্দ্রীয় সরকারের তরফে সলিসিটার জেনারেল তুষার মেহতা একথা জানান সুপ্রিম কোর্ট।
Blogger দ্বারা পরিচালিত.