প্রকাশ্যে এল সুশান্ত ও তাঁর প্রাক্তন ম্যানেজার দিশার হোয়াটসঅ্যাপ মেসেজ, এপ্রিল পর্যন্ত দুজনের কী কথা হয়েছিল, জানেন


Odd বাংলা ডেস্ক: সুশান্ত সিং রাজপুত-এর মৃত্যুর ঘটনায় রোজ উঠে আসছে নানান রকম তথ্য। সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে সুশান্তের হোয়াটসঅ্যাপ-এর স্ক্রিনশট প্রকাশ্যে আনা হয়েছে, যেখানে সুশান্ত এবং তাঁর প্রাক্তন ম্যানেজার দিশার ২০২০ সালের এপ্রিল মাসের বার্তালাপ, যেখানে দেখা গিয়েছে দুজনেইর মধ্যে কেবল কাজের ব্যপারেই কথা হয়েছে।

সুশান্ত এবং দিশা দুজনেই মারা গিয়েছেন এক সপ্তাহের ব্যবধানে। আর তাৎপর্যপূর্ণ বিষয় হল যে তাঁর দুজনেই আত্মহত্যা করেছেন। তবে, তাঁদের মৃত্যুর কারণ খুন না আত্মহত্যা- এনিয়ে অনেক জলঘোলা হলেও আপাতত এমনটাই রিপোর্ট পুলিশ সূত্রে। এর আগে একাধিক প্রতিবেদনে উঠে এসেছিল যে, সুশান্ত এবং তাঁর সেলিব্রিটি ম্যানেজার দিশার মৃত্যুর আগে তাঁদের একে অপরের সঙ্গে কোনও রকম যোগাযোগ ছিল না। 

কিন্তু সম্প্রতি প্রকাশ্যে আসা হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশটে দেখা গিয়েছে, দিশা এবং সুশান্তকে সম্ভাব্য কিছু ব্র্যান্ডের অফার নিয়ে আলোচনা করতে। দিশা একটি অনলাইন ইন্টারেক্টিভ সেশন পরিচালনাও করেছিলেন, যাতে কলারদের সঙ্গে কথা বলেছিলেন সুশান্তও। এই কথাবার্তা পরিচালনার সময়, সিদ্ধার্থ পিঠানি ওরফে 'সিড'-এর নাম বারবার উঠে এসেছে। ২,  ৭,  ১০ এবং ১১ এপ্রিল অনুষ্ঠিত ১০ দিনের মধ্যে চ্যাটগুলির করা হয়েছে। 

দেখুন সেই স্ক্রিনশট-



প্রতিবেদন অনুসারে, মুম্বই পুলিশ এর আগেই জানিয়েছিল যে দিশা এবং সুশান্ত শুধুমাত্র ২৮ দিনের জন্য কথা বলেছিলেন। তবে জানা গিয়েছে যে, সম্ভবত পুলিশ শুধুমাত্র একটি নির্দিষ্ট মোবাইল নম্বর বিবেচনা করে এ কথা বলেছিলেন। প্রসঙ্গত, দিশা ৯ জুন মারা গিয়েছিলেন আর সুশান্তের মৃত্যু হয় ১৪ জুন।

মুম্বই পুলিশের তদন্ত দেরি হওয়ার জন্য ক্রমশই প্রশ্নের মুখে পড়ছে পুলিশের ভুমিকা। সুশান্তের মৃত্যুর ২ মাস পরও তাঁর মৃত্যুর তদন্তের জন্য কোনও এফআইআর তাঁরা করছেন না। অন্যদিকে ইডি রিয়া চক্রবর্তী এবং আরও পাঁচজনকে সুশান্তের আর্থিক তছরুপ মামলায় জেরা চালিয়ে যাচ্ছে।
Blogger দ্বারা পরিচালিত.