''সুশান্তকে হত্যার ষড়যন্ত্র করেছেন রিয়ার নিজের বাবা ইন্দ্রজিত চক্রবর্তী এবং 'সুগার ড্যাডি' মহেশ ভাট''


Odd বাংলা ডেস্ক: সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তীর ঘনিষ্ঠ বন্ধু তথা জিম পার্টনার সুনীল শুক্লা করলেন এক চাঞ্চল্যকর দাবি। তিনি রিয়ার বাবা এবং তাঁর 'সুগার ড্যাডি' মহেশ ভাটের বিরুদ্ধে কিছু গুরুতর অভিযোগ তুলেছিলেন। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমনকে দেওয়া সাক্ষাতকারে তিনি অভিযোগ করেছেন যে সুশান্তকে হত্যার ষড়যন্ত্রের নেপথ্যে রয়েছেন রিয়ার দুই বাবা। এক হলেন রিয়ার জন্মদাতা বাবা ইন্দ্রজিত চক্রবর্তী, যিনি একজন ডাক্তার এবং আর একজন হলেন রিয়ার 'সুগার ড্যাডি' মহেশ ভাট।

সুনীল শুক্লা আরও অভিযোগ করেছেন যে, রিয়া তাঁর বাবার দেওয়া ওষুধই সুশান্তকে দিতেন এবং রিয়া সুশান্তের বাড়ি ছেড়ে বেরিয়ে আসার পর বাড়ির কেউ তাঁকে ওষুধ দিত। সুশান্তের মানসিক অসুস্থতা নিয়ে যেখানে এত প্রশ্ন উঠছে সে প্রসঙ্গে সুনীল জানান, তিনি এবং সুশান্ত একসঙ্গেই জিম করতেন, তাঁর মানসিক অবস্থা নিয়ে কখনও কিছু সন্দেহজনক বলে মনে হয়নি তাঁর। তিনি আও বলেন যে, সুশান্ত মাল্টিভিটামিন সাপ্লিমেন্টও নিতেন।

তিনি আরও দাবি করেছেন, সুশান্তের মৃত্যুর পর প্রায় ৬৬দিন পেরিয়ে গিয়েছে, মামলা এখন সিবিআই-এর হাতে। ঘটনার দিন সুশান্তের বাড়িতে যে তিনজন উপস্থিত ছিলেন জেরায় তাদের বয়ানে পার্থক্য দেখা গিয়েছে, যা প্রমাণ করে এটা পরিকল্পনা করেই করা হয়েছে। প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর দিন তাঁর বাড়িতে উপস্থিত তাঁর ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি, সুশান্তের রাঁধুনি তথা স্টাফ নীরজ সিং এবং দীপেশ সাওয়ান্তকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই এবং তাঁদের বয়ানে 'অসঙ্গতি' লক্ষ্য করা গিয়েছে। যদিও রিয়া এবং তাঁর পরিবার এখনও সিবিআই-এর তলব পাননি বলে খবর।
Blogger দ্বারা পরিচালিত.