'আত্মহত্যা নয়, খুন করা হয়েছিল সুশান্ত সিং রাজপুতকে', চাঞ্চল্যকর তথ্যে সরগরম নেটদুনিয়া


Odd বাংলা ডেস্ক: যতদিন যাচ্ছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে আরও বাড়ছে জল্পনা। আর এবার সুশান্তের মৃত্যুরহস্য নিয়ে এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আনলেন প্রতিরক্ষা মন্ত্রকের অর্ডানস হাসপাতালের চর্ম বিশেষজ্ঞ চিকিৎসক মীনাক্ষী মিশ্র। তিনি একপ্রকার নিশ্চিত যে আত্মহত্যা নয় খুন করা হয়েছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। আর সেটা ১৪ জুন নয়, ১৩ জুন!

ডাক্তার মিশ্র সুশান্তের মৃত্যু মামলায় একটি ভার্চুয়াল ময়না তদন্তের আয়োজন করেছিলেন। তিনি জানিয়েছেন, অভিনেতাকে তাঁর বান্দ্রার ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যাওয়ার একদিন আগে, অর্থাৎ ১৩ জুন রাতে অভিনেতাকে হত্যা করেছিল। প্রসঙ্গত, অভিনেতার পরিবারের এক বন্ধু এর আগে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন যে, ১৩ জুন রাতে সুশান্ত তার বোন মিতুর ফোন ধরেননি এবং তাঁর মেসেজেরও জবাব দেননি।

ডাক্তার মিশ্র সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন, তাতে কিছু প্রমাণের কোলাজ তুলে ধরেছেন, যেখানে তিনি বুঝিয়ে দিয়েছেন যে অভিনেতাকে খুন করা হয়েছিল। তিনি দাবি করেছেন, 'কোনও ব্যক্তি যদি আত্মহত্যা করেন, তাহলে তাঁর চোখ বাইরের দিকে বেরিয়ে আসে, তাঁর জিভ বাইরে বেরিয়ে আসে। কিন্তু এখানে দেখা যাচ্ছে যে, সুশান্তের না জিভ বেরিয়ে এসেছে, না চোখ বেরিয়ে এসেছে। তাঁর একটি চোখ কিছুটা খোলা রয়েছে।' পাশাপাশি, তিনি সুশান্তের বাম ভ্রুর উপরে এবং চোখের নীচে আঘাত এবং অভিনেতার ঠোঁটের অংশও ফোলা থাকার বিষয়টি তুলে ধরেছেন। একটি কলমের সাহায্যে ডাক্তার মিশ্র সুশান্তের গলার কাছে একটি গিঁটের চিহ্নো নির্দেশ করেছেন এবং জানিয়েছেন আত্মহত্যার ঘটনায় এমনটা দেখা যায় না। তিনি আরও বলেন, প্রয়াত অভিনেতার হাঁটুর অংশটি দেখে মনে হচ্ছে যেন, তা ভেঙে গিয়েছে। 

তিনি আরও যোগ করেন, 'ভার্চুয়াল ময়নাতদন্তে আমি আপনাদের চোখ বন্ধ করে বলতে পারি, এটি খুন। প্রথমে তাঁকে নিগ্রহ করা হয়। বডি তরতাজা নয়, ফেকাসে দেখাচ্ছে। ১৫ থেকে ১৮ ঘণ্টা আগে তাঁকে মারা হয়েছে।' পাশাপাশি এও বলেন, 'এই যে মৃত্যুর দিন সকালে অভিনেতার ফলের রস চাওয়া বা অন্যান্য নানা বিষয় বলা হচ্ছে, সেসব মিথ্যা। আসলে আগের দিন রাতেই তাঁকে খুন করা হয়েছিল।'
Blogger দ্বারা পরিচালিত.