সুশান্ত সিং রাজপুত কখনওই আত্মহত্যা করতে পারেন না, দাবি অভিনেতার প্রাক্তন বডিগার্ডের


Odd বাংলা ডেস্ক - সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যু নিয়ে প্রতিদিনই উঠে আসছে বিভিন্ন ধরনের মোড় ঘোরানো তথ্য। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বডিগার্ড নবীন ডালমি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে মুখ খুলেছেন।তিনি জানিয়েছেন সুশান্ত কখনওই আত্মহত্যা করতে পারেন না। নবীন সুশান্তের হয়ে ২০১৯ সালের জানুয়ারি মাস পর্যন্ত কাজ করেছেন। তিনি আরও জানিয়েছেন, সুশান্ত নিজেকে নিজেই তৈরি করা একজন মানুষ, তিনি কখনওই একাজ করতে পারেন না।

সুশান্ত সিং রাজপুতকে গত ১৪ জুন তাঁর মুম্বইয়ের অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছিল। ময়না তদন্তের রিপোর্টে জানা যায় গলায় ফাঁস লাগার কারণে দম বন্ধ হয়ে মৃত্যু হয়েছে তাঁর।  কিন্তু তাঁর এই মৃত্যু মেনে নিতে পারেননি তামাম দেশবাসী। এরপর সুশান্তের পরিবার পাটনাতে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর করেন।

সুশান্তের প্রাক্তন বডিগার্ডে নবীন আরও জানিয়েছেন সুশান্ত সর্বদা গরীব, দুখী, অসহায় মানুষদের সাহায্য করতেন এবং তা কখনও লোক জানিয়ে করতেন না। নবীন বলেছেন, 'তিনি একবার ক্যানসার আক্রান্ত ছেলেকে হায়দরাবাদে দেখতে গিয়েছিলেন এবং তাঁর চিকিৎসার সব খরচা সুশান্ত দিয়েছিলেন। বিষয়টি গোপন রাখা হয়েছিল এই সম্পর্কে সুশান্ত এবং তাঁর ম্যানেজার ছাড়া কেউ জানতেন না।'

নবীন জানান ২০১৯ সালের জানুয়ারি মাসে সুশান্ত তাঁর জন্মদিন পালন করেছিলেন একটি বৃদ্ধাশ্রমে। সেখানকার মানুষদের সঙ্গে দেখা করেন এবং আলাপ করে তিনি খুব খুশিও হয়েছিলেন। তিনি আরও বলেন যে সে কখনওই সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্ক ভুলতে পারবেন না। নবীনের পরিবার যখন জানতে পেরেছিলেন সে সুশান্তের সঙ্গে কাজ করেন, তাঁরা খুব খুশি হয়েছিলেন। কারণ তাঁরা সুশান্তের অভিনীত ধারাবাহিক 'পবিত্র রিশতা' দেখতে খুব পছন্দ করতেন। খুব অল্প সময়ের মধ্যেই সাফল্য এসেছিল। কিন্তু কী এমন হল যাতে তাঁর এমন মর্মান্তিক পরিণতি হল, সেটাই এখন সবাইকে ভাবাচ্ছে।
Blogger দ্বারা পরিচালিত.