ময়লা ফেলার গাড়ি করে নিয়ে যাওয়া হচ্ছে করোনা সন্দেহভাজনদের, ভিডিও শেয়ার করে নিন্দায় চন্দ্রবাবু নাইডু


Odd বাংলা ডেস্ক: তিনজন করোনা সন্দেহভাজন ব্যক্তিকে নিয়ে যাওয়া হচ্ছে আবর্জনার গাড়ি করে। এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে অন্ধ্রপ্রদেশের ভিজিয়ানাগরম জেলায়। আর এই ঘটনার তীব্র নিন্দা করেছেন টিডিপি প্রধান এবং অন্ধ্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। 

নিজের টুইটার হ্যান্ডেলে এমন ভয়াবহ দৃশ্যের এখটি ভিডিও শেয়ার করে চন্দ্রবাবু নাইডু লিখছেন, 'ভয়াবহ! বিসি কলোনির তিন কোভিড-১৯ রোগীকে ভিজিয়ানাগরম জেলার জার্জাপুপেতায় একটি আবর্জনার গাড়িতে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। করোনাভাইরাসের ব্যপারে জানি না, কিন্তু অসহায় রোগী অন্যান্য বিপজ্জনক রোগে আক্রান্ত হতে পারে। কেন তাঁদের সঙ্গে মানুষের মতো ব্যবহার করা হচ্ছে না।'


ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে ভিজিয়ানাগরম জেলার মেডিকেল অ্যান্ড হেলথ অফিসার ডাক্তার রমনা কুমারী বলেছিলেন যে,  তিনি বিষয়টির তদন্তের নির্দেশ দেবেন। অন্যদিকে, নেলিমেলা নগর পঞ্চায়েত কমিশনার জুনিয়ার অপালা নাইডু একটি বিবৃতি প্রকাশ করে জানিয়েছেন। 'মাননীয় জেলা কালেক্টারের আদেশ অনুসারে, আমি এই বিষয়ে তদন্ত করেছি। আমি জানতে পেরেছি যে ময়লার ট্রাকে সোডিয়াম হাইপোক্লোরাইট, ব্লিচিং পাউডার এবং ২০ কেজি লবণ বহন করছিল করোনায় মৃতদেহগুলি বহন করার জন্য ব্যবহৃত হচ্ছে।' তিনি আরও বলেন, 'গাড়ীতে দেখতে পাওয়া ব্যক্তিরা করোনা রোগী নন। সেই গাড়িটি কখনওই কোভিড রোগীদের স্থানান্তরের জন্য ব্যবহার করা হয়নি। পৌরসভার কর্মীরা কোনও ময়লা ফেলার ট্রাকে কোনও কোভিড রোগী নিয়ে যাননি।' এই তথ্য তিনি জেলা কালেক্টরকে জানিয়েছেন বলেও জানান। 
Blogger দ্বারা পরিচালিত.