রাম লালা যে খায়নি, অযোধ্যার ঘটনার পর ২৮ বছর খাবার খাননি মহিলা



Odd বাংলা ডেস্ক: গত ২৮ বছর ফলাহার করে কাটিয়েছেন। অযোধ্যায় রাম মন্দির হলে ফের চাল গ্রহণ করবেন, এটাই মানত করেছিলেন উর্মিলা চতুর্বেদী। গত বছরের সুপ্রিম কোর্টের রায়ে ছিল স্বপ্ন পূরণের প্রথম ধাপ। বুধবার বাস্তবায়িত হতে চলেছে উর্মিলা ও তাঁর মতো কোটি কোটি ভক্তের মনের আশা। অযোধ্যায় রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী। 

৮২ বছরের উর্মিলা জানিয়েছেন মন্দিরের প্রসাদ খেয়ে তিনি উপবাস ভাঙবেন। প্রসঙ্গত বাবরি মসজিদ ধ্বংসের পর যে সাম্প্রদায়িক দাঙ্গা হয়েছিল, তখনই এই উপবাসের ব্রত তিনি নেন, বলে জানিয়েছেন উর্মিলাদেবী। ৫ অগস্টের অনুষ্ঠানের জন্য এখন অযোধ্যায় সাজ সাজ রব।চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। গত ২৮ বছর ফলাহার করে কাটিয়েছেন। অযোধ্যায় রাম মন্দির হলে ফের চাল গ্রহণ করবেন, এটাই মানত করেছিলেন উর্মিলা চতুর্বেদী। 

গত বছরের সুপ্রিম কোর্টের রায়ে ছিল স্বপ্ন পূরণের প্রথম ধাপ। বুধবার বাস্তবায়িত হতে চলেছে উর্মিলা ও তাঁর মতো কোটি কোটি ভক্তের মনের আশা। অযোধ্যায় রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী। ৮২ বছরের উর্মিলা জানিয়েছেন মন্দিরের প্রসাদ খেয়ে তিনি উপবাস ভাঙবেন। প্রসঙ্গত বাবরি মসজিদ ধ্বংসের পর যে সাম্প্রদায়িক দাঙ্গা হয়েছিল, তখনই এই উপবাসের ব্রত তিনি নেন, বলে জানিয়েছেন উর্মিলাদেবী। ৫ অগস্টের অনুষ্ঠানের জন্য এখন অযোধ্যায় সাজ সাজ রব।চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।
Blogger দ্বারা পরিচালিত.