আরও ভয়ঙ্কর হচ্ছে করোনার ভ্রূকুটি, একদিনে সংক্রমণ এবং মৃত্যুর নিরিখে রেকর্ড গড়ল ভারত


Odd বাংলা ডেস্ক: শেষ ২৪ ঘণ্টায় সারা দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৯৫ হাজার ৭৩৫ জন, যার ফলে সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে গিয়ে হয়েছে ৪৪.৬৫ লক্ষেরও বেশি। পাশাপাশি সারা দেশে একদিনে প্রাণ হারিয়েছেন, ১ হাজার ১৭২ জন। একদিনে সংক্রমণ এবং মৃত্যুর নিরিখে রেকর্ড গড়ল ভারত।

এর আগে গত মঙ্গলবার একদিনে ৯০,৮০২ আক্রান্ত এবং তার একদিন পরে দেশে ১,১৩৩ রেকর্ড সংখ্যক মৃতের সংখ্যা রেকর্ড করেছিল ভারত। তবে গত ২৪ ঘণ্টায় সারা দেশে রেকর্ড সংখ্যায় করোনায় মৃত্যুর পর সারা দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে হল ৭২ হাজার ৯৩৯। সারা দেশে এই মুহূর্তে মোট করোনায় অ্যাক্টিভ কেস ৯.১৯ লক্ষ। 
ভারত এই মুহূর্তে সারা বিশ্বের মধ্যে করোনায় আক্রান্তের নিরিখে দ্বিতীয় স্থানে অবস্থান করছে। সারা দেশে করোনায় সুস্থতার হারও একটু একটু করে বাড়ছে। এখনও পর্যন্ত দেশে সুস্থতার হার ৭৭.৭ শতাংশ। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক জানিয়েছে দেশের তিনটি সবচেয়ে ক্ষতিগ্রস্থ রাজ্য হল- মহারাষ্ট্র, অন্ধ্র প্রদেশ এবং কর্ণাটক। আজ পর্যন্ত ভারতে ৫,২৯,৩৪,৪৩৩ সংখ্যক স্যাম্পেল টেস্ট করা হয়েছে। গত ২৪ ঘন্টার মধ্যে ১১.২৯ লক্ষেরও বেশি নমুনাগুলি পরীক্ষা করা হয়েছে, বলে জানিয়েছে কেন্দ্র।
Blogger দ্বারা পরিচালিত.