ন্যাশনাল স্কুল অব ড্রামার প্রধান পদে নিযুক্ত হলেন জনপ্রিয় অভিনেতা পরেশ রাওয়াল


Odd বাংলা ডেস্ক: লোকসভার প্রাক্তন সাংসদ এবং জনপ্রিয় বলিউড অভিনেতা পরেশ রাওয়ালকে বৃহস্পতিবার ভারতের সর্বাধিক মর্যাদাসম্পন্ন থিয়েটার প্রশিক্ষণ স্কুল, ন্যাশনাল স্কুল অফ ড্রামা-র প্রধান হিসাবে নিয়োগ করা হল। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জাতীয় পুরষ্কারপ্রাপ্ত এই অভিনেতা জানিয়েছেন, যে এই দায়িত্ব তাঁর কাছে চ্যালেঞ্জিং হলেও মজাদার হবে। পরেশ রাওয়াল ২০১৪ সালে পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছিলেন।

সংস্কৃতি ও পর্যটন মন্ত্রকের প্রতিমন্ত্রী (স্বতন্ত্র চার্জ) প্রহ্লাদ সিং প্যাটেল পরেশ রাওয়ালকে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ কর্তৃক ন্যাশনাল স্কুল অব ড্রামা-র প্রধান হিসাবে নিযুক্ত করার জন্য অভিনন্দন জানিয়েছেন। পরেশ রাওয়ালের প্রশংসা করতে গিয়ে প্যাটেল বলেন তার প্রতিভার দ্বারা অভিনেতা এবং শিক্ষার্থীরা উপকৃত হবেন।


এমনকি ন্যাশনাল স্কুল অব ড্রামার টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে এই সুখবরটি দেওয়া হয়েছে। প্রসঙ্গত, ন্যাশনাল স্কুল অফ ড্রামা, বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় নাট্য প্রশিক্ষণ প্রতিষ্ঠানগুলির মধ্যে অন্যতম। ১৯৫৯ সালে এটি সঙ্গীত নাটক একাডেমি প্রতিষ্ঠা করে। এরপর ১৯৭৫ সালে এটি স্বতন্ত্র হিসাবে পরিচিতি লাভ করে।
Blogger দ্বারা পরিচালিত.