দীপিকা পাডুকোনের পর এবার মাদকচক্রে নাম জড়াল দিয়া মির্জার, শীঘ্রই তলব করতে পারে NCB


Odd বাংলা ডেস্ক: সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্তে নেমে মাদকচক্রের হদিশ পেয়েছিল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। তারপর জানা যায় মাদক চক্রের মূল বলিউডের অনেক গভীর পর্যন্ত বিস্তৃত। বলিউডের প্রথম সারি অভিনেত্রী দীপিকা পাডুকোনের নামও রাতারাতি জড়িয়ে গিয়েছে মাদক চক্রে। আর এবার এই তালিকায় নতুন সংযোজন বলি নায়িকা দিয়া মির্জা। সূত্রের খবর, খুব শীঘ্রই নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে দিয়া মির্জাকে ডেকে পাঠানো হবে। 


এনসিবি সূত্রে আরও জানা গিয়েছে যে, দিয়ার ম্যানেজার, যিনি মাদক পাচারকারী অনুজের প্রেমিকা ছিলেন, তিনিই দিয়াকে মাদক সরবরাহ করতেন প্রয়োজনমতো। ২০১৯ সালে দিয়ার কেনা মাদকের বিবরণে খুঁজে বের করছে এনসিবি। দিয়ার ম্যানেজার মাদক আনার জন্যই ড্রাগ পেডলারের সঙ্গে দু-একবার দেখা করেছিলেন বলেও অভিযোগ।

তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অনসিবি সম্ভবত প্রথমে দিয়ার ম্যানেজারকে তলব কতরবে বলে জানা গিয়েছে, আর তার পর দিয়াকে ডেকে পাঠানো হবে। যদিও এই খবর প্রকাশ্যে আসার পরই দিয়া তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি বিবৃতি জারি করে বলেছেন, ড্রাগের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। তিনি কোনওদিনও মাদক সেবন করেননি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.