বাবার দেখানো পথে হাঁটতে চায় না অক্ষয় কুমারের ছেলে আরভ, তাহলে...


Odd বাংলা ডেস্ক: বলিউডের প্রথম সারির অন্যতম নায়ক অক্ষয় কুমারের ছেলে কি আগামী দিনের বলিউড স্টার হতে চলেছেন? দর্শকের সে আশায় জল ঢেলে দিয়েছেন অক্ষয় কুমার। তিনি জানিয়েছেন, তাঁর ছেলে আরভ মিডিয়ার লাইমলাইট থেকে একেবারেই দূরে থাকতে চান এবং নিজের জন্য আলাদা করে একটা পরিচয় গড়ে তুলতে চান। 

প্রসঙ্গত ২০০২ সালে অক্ষয়-টুইঙ্কলের ঘর আলো করে আসে আরভ, এছাড়াও তাঁদের ৭ বছর বয়সী কন্যাও রয়েছে, নিতারা। ডিসকভারি চ্যানেলের জনপ্রিয় শো 'ইনটু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস'-এ এসে অক্ষয় বলেন 'আমার ছেলে একেবারেই অন্যরকম। সে কাউকেই বলতে চায় না যে, সে আমার ছেলে। ও লাইমলাইট থেকে দূরে থাকতে চায়, নিজস্ব পরিচয় বানাতে চায়। আর এটা আমি ভালই বুঝতে পারি।' তবে অক্ষয় তাঁর ছেলের মধ্যে তাঁর বাবার মূল্যবোধের শিক্ষা দিতে চান। পরবর্তীতে অক্ষয় কুমারকে হরর-কমেডি ছবি 'লক্ষ্মী বম্ব'-এ দেখা যাবে। 


অক্ষয় আরও বলেন, আমার বাবার আমার জীবনে একটা বড় ভুমিকা  ছিল এবং আমি তাঁর সমস্ত নিয়ম-অনুশাসন যা যা তিনি আমাকে শিখিয়েছেন তা আমি অনুসরণ করেছি এবং আমি আশা করি আমার ছেলেও তাই পেয়েছে।' বহু প্রতিক্ষীত ওই অ্যাডভেঞ্চার শো-টি আগামী ১১ সেপ্টেম্বর ডিসকভারি প্লাস অ্যাপে রাত ৮টায় এবং ১৪ সেপ্টেম্বর রাত ৮টায় ডিসকভারি চ্যানেলগুলিতে সম্প্রচারিত হবে।
Blogger দ্বারা পরিচালিত.