২০২০-র বিধানসভা নির্বাচনে নিজের স্বামীর বিরুদ্ধে ভোটে দাঁড়াচ্ছেন ঐশ্বর্য রাই!


Odd বাংলা ডেস্ক: আরজেডি-র অন্দরে বাড়তে চলেছে টানাপোড়েন। জানা গিয়েছে লালু প্রসাদ যাদবের পুত্রবধু ঐশ্বর্য রাই এবারের বিহার বিধানসভা নির্বাচনে তাঁর স্বামী অর্থাৎ লালু প্রসাজ যাদবের পুত্র তেজপ্রতাপের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে বলে জানা গিয়েছে। ঐশ্বর্য রাইয়ের বাবা চন্দ্রিকা রাই এদিন ঘোষণা করেন যে, তাঁর মেয়ে ঐশ্বর্য এবার তেজপ্রতাপের বিরুদ্ধে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করবেন এবং তিনি তাঁকে আটকাবেন না। 

সর্বভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে একান্ত সাক্ষাতকারে চন্দ্রিকা রাই স্পষ্ট জানিয়ে দেন, যে তেজ প্রতাপের বিরুদ্ধে ঐশ্বর্য নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন। চন্দ্রিকা রাই আরও বলেছেন, ঐশ্বর্য তাঁর সিদ্ধান্ত স্বাধীনভাবে নিতে পারেন এবং এই পরিস্থিতিতে তাঁরা মেয়েকে সমর্থন করবেন। তিনি বলেন, 'নির্বাচনে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলে আমরা ঐশ্বর্যকে বাধা দেব না।' এখন এটাই দেখার নিজের স্বামীর বিরুদ্ধে ভোটে দাঁড়াতে ঐশ্বর্যের নির্বাচনী স্ট্র্যাটেজি কী হবে। ঐশ্বর্যের বাবা জানিয়েছেন, তাঁর মেয়ে খুব শীঘ্রই তাঁর পরিকল্পনার কথা সংবাদমাধ্যমের সামনে প্রকাশ করবেন। 

প্রসঙ্গত, সম্প্রতি লালু প্রসাদের রাষ্ট্রীয় জনতা দল ছেড়ে নীতীশ কুমারের রাষ্ট্রীয় জনতা দলে যোগ দিয়েছেন চন্দ্রিকা রাই। তবে ঐশ্বর্যের তেজপ্রতাপের বিরুদ্ধে ভোটে দাঁড়ানোর কথা প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে জোর জল্পনা। পাটনা পারিবারিক আদালতে বর্তমানে বিচারাধীন অবস্থায় আছে তেজ প্রতাপ যাদব ও ঐশ্বর্য্য রাইয়ের বিবাহ বিচ্ছেদের মামলা। এরমধ্যে ঐশ্বর্য তেজপ্রতাপের বিরুদ্ধে ভোটে দাঁড়ানো নিয়ে আরজেডি বেশ চাপের মুখেই রয়েছে। 
Blogger দ্বারা পরিচালিত.