মাদক মামলায় এবার নাম জড়াল বলিউড ডিভা দীপিকা পাডুকোনের, ডেকে পাঠাবে NCB?



Odd বাংলা ডেস্ক: অভিনেতা সুসান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য উন্মোচনে উঠে এসেছিল বলিউডের মাদক-যোগ আরক এবার সেই মাদক যোগ নিয়ে কার্যত ধরাসায়ী বলিউড। মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে জেলে প্রয়াত অভিনেতার চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী। আর এবার বলিউড ডিভা দীপিকা পাডুকোনের নাম উঠে এল মাদক-চক্রে। 

ভাইরাল হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাটে দেখা গিয়েছে 'কে' নামক এক ব্যক্তিকে 'ডি' নামক এক ব্যক্তি প্রশ্ন করছেন 'মাল আছে কি?' সম্প্রতি কয়েক জন বলি-তারকার হোয়াটস্‌অ্যাপ চ্যাট এনসিবি-র হাতে আসে। সেখানে 'ডি' এবং 'কে' আদ্যাক্ষরের দু'টি নামের কথা জানা যায়। মাদক প্রসঙ্গে তাঁদের মধ্যে একাধিক বার কথা চালাচালি হয়েছে বলে দাবি করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। এর পরেই হইচই শুরু হয়ে যায় যে, কে এই 'ডি' আর 'কে'? 

আর এরপরই বলিউডের একাংশ দাবি করে, 'ডি' আসলে দীপিকা পাডুকোন। আর 'কে' হচ্ছেন করিশ্মা প্রকাশ। কওয়ান ট্যালেন্ট ম্যানেজমন্ট এজেন্সি-তে কাজ করেন করিশ্মা, আর সেই সূত্রেই দীপিকার সঙ্গে তাঁর কথা হত, কারণ মন্টেনার ওই সংস্থায় দীপিকার ম্যানেজার ছিলেন করিশ্মা।

প্রসঙ্গত, ইতিমধ্যেই সুশান্তের ঘটনায় ডাক পড়েছে সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরেরও। যাঁরা কঙ্গনার কথায় তথাকথিত স্টার কিড। আর এরপর দীপিকা পাডুকোনের নাম জড়াতে তাঁকেও এক হাত নিয়েছেন কঙ্গনা। যদিও দীপিকার তরফে এখনও এই নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। প্রসঙ্গত, ইতিমধ্যেই করিশ্মা প্রকাশকে জেরার জন্য ডেকে পাঠানো হয়েছে। তবে কি এবার ডাক পাবেন দীপিকা পাডুকোনও? তা এখন সময়ের অপেক্ষা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.