আত্মহত্যার আগে ১০০ ডায়াল করেছিলেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা! ঘনাচ্ছে রহস্য


Odd বাংলা ডেস্ক: গত ১৪ জুন নিজের ফ্ল্যাটে ঝুলন্ত দেহ উদ্ধার করা হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। আর তার ঠিক কয়েকদিন আগেই রহস্যজনকভাবে আত্মহত্যা করেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। সুশান্তের মৃত্যুর পর তাঁর মৃত্যুকে কেন্দ্র করে তোলপাড় হয় গোটা দেশ। সুশান্ত এবং দিশার মৃত্যুর কোনও কি যোগসূত্র রয়েছে, এই প্রশ্নও মাথা চাড়া দিয়ে উঠছে। 

তবে দিশার পরিবারের তরফে এর আগে একাধিকবার দাবি করা হয়েছে যে, তাঁদের বাড়ির মেয়ের মৃত্যুর সঙ্গে সুশান্তের মৃত্যুর কোনও যোগসূত্র নেই। কিন্তু তা সত্ত্বেও দুই মৃত্যু রহস্য নিয়ে দিনে দিনে ঘনীভূত হচ্ছে রহস্য। আর এবার, দিশার মৃত্যুর রহস্যের মধ্যে এবার নতুন করে প্রশ্ন তুলে দিলেন বিজেপি বিধায়ক নীতিশ রানে। 

নীতিশ  বলেন, গত ৮ জুন মুম্বইয়ের জুহুর পার্টিতে হাজির ছিলেন দিশা সালিয়ান। পার্টি শেষ হয়ে যাওয়ার পর দিশা ১০০ নম্বরে ফোন করেন। অর্থাৎ দিশা ওইদিন মুম্বই পুলিশের কাছে সাহায্যের আবেদন করে ১০০ নম্বরে ফোন করেন। পার্টি শেষ হয়ে যাওয়ার পর দিশা কেন ১০০ ডায়াল করেছিলেন, তাহলে কি তিনি কোনও কারণে মুম্বই পুলিশের সাহায্য চেয়েছিলেন, প্রশ্ন তোলেন নীতিশ রানে।

আরও দাবি করা হয়, গত ৮ জুন রাত সাড়ে আটটা নাগাদ দিশা সালিয়ানের ফোন থেকে শেষবারের মতো ফোন করা হয়। দিশা সালিয়ানের মোবাইল থেকে সাড়ে আটটা নাগাদ শেষ ফোন করা হলেও তা বন্ধ করা হয় ভোর সাড়ে চারটে নাগাদ। অর্থাৎ সাড়ে আটটা থেকে সাড়ে চারটে পর্যন্ত কেউ না কেউ দিশার মোবাইল ব্যবহার করছিলেন বলেও দাবি করেন নীতিশ রানে।
Blogger দ্বারা পরিচালিত.