মৃত্যুর আগে দল বেঁধে ধর্ষণ করা হয় দিশা সালিয়ানকে, তখন ঘরে বাজছিল তারস্বরে বক্স


Odd বাংলা ডেস্ক: গত ১৪জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগে গত ৮ জুন মৃত্যু হয় সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের। প্রথম থেকেই সন্দেহ করা হচ্ছিল যে এই দুই মৃত্যুর মধ্যে কিছু যোগসূত্র রয়েছে। কিন্তু দিশার পরিবারের তরফে প্রথম থেকেই দাবি করা হয়েছে যে, সুশান্তের মৃত্যুর সঙ্গে তাঁদের মেয়ের মৃত্যুর কোনও যোগাযোগ নেই। 

তবে দিশাকে যাঁরা কাছ থেকে চিনতেন তাঁদের কেউই দিশার এমন পরিণতি মেনে নিতে পারছেন না। তবে দিশার পরিবারের মানুষও কিন্তু দিশার মৃত্যু নিয়ে খুব একটা হইচই করেননি। তবে সুশান্তের মৃত্যু রহস্য় যতই গভীরে গিয়েছে ততই উঠে এসেছে দিশা সালিয়ানের নাম।দিশার ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে বলা হয়েছিল বহুতল থেকে পড়ে গিয়েই মারা গিয়েছেন দিশা। দিন কয়েক আগেই দিশার পোস্টমর্টেম রিপোর্ট প্রকাশ্যে আসে। সেখানে বলা হয়েছে, তাঁর মাথায় গভীর ক্ষত ছিল, এছাড়াও একাধিক আভ্যন্তরীন ক্ষত ছিল শরীরে।


এবার এই ঘটনা নিয়ে মুখ খুললেন এক প্রত্যক্ষদর্শী। তাঁর দাবি, দিশাকে যৌন নিগ্রহ করা হয়েছিল। পেশায় অভিনেতা এই ব্যক্তি জানিয়েছেন, গত ৮ জুন মুম্বইয়ের মালাডে নিজের ফ্ল্যাটেই পার্টি চলাকালীন যৌন নিগ্রহের শিকার হন দিশা। ওই প্রত্যক্ষদর্শীর দাবি, তিনি ৮ জুন রাত ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে দিশার ফ্ল্যাটে পৌঁছান। এক ঘণ্টা পর্যন্ত পার্টি ঠিকঠাকই চলে। এরপর একটি ঘরে চলে যান দিশা। তাঁর সঙ্গে আরও কয়েকজন ছিলেন। সেই ঘরের শব্দ যাতে বাইরে না যায়, তার জন্য জোরে গান চালিয়ে দেওয়া হয়। 

তিনি আরও দাবি করেন, দিশার মৃত্যুতে ভেঙে পড়েছিলেন সুশান্ত। তিনি বন্ধুদের ফোন করে বলেছিলেন, দিশাকে খুন করা হয়েছে বলে সন্দেহ হচ্ছে তাঁর। এই ঘটনার তদন্ত চান সুশান্ত। কিন্তু তিনি সেই সুযোগ পাননি। দিশার মৃত্যু হওয়ার কয়েকদিনের মধ্যেই তাঁরও মৃত্যু হয়। এই দুটি মৃত্যু নিয়ে বিস্তর জলঘোলা হচ্ছে। এর মধ্যে প্রত্যক্ষদর্শীর বয়ান নিয়ে নতুন করে জল্পনা তৈরি হয়েছে। 
Blogger দ্বারা পরিচালিত.