কিশোরীকে ২ মাস ধরে লাগাতার গণধর্ষণ! পুলিশ ও সাংবাদিকও নাকি ধর্ষণ করেছে



Odd বাংলা ডেস্ক: ১৩-র কিশোরীকে দুমাস ধরে লাগাতার গণধর্ষণ করেছে পুলিশ, সাংবাদিক-সহ ৮ জন মিলে। সাংঘাতিক এই অভিযোগ দায়ের করেছেন কিশোরীর মা। এমনকি বাইরে ঘটনার কথা জানাজানি হলে, তার ফল ভাল হবে না বলে হুমকি দেয় তারা। নারকীয় ঘটনাটি ঘটেছে ওড়িশার রাজধানী ভুবনেশ্বরে। দীর্ঘ দু'মাস ভয়ে চুপ করে থাকার পর অত্যাচার সহ্য করতে না পেরে ওই কিশোরী তার মা-কে ঘটনার কথা খুলে বলে। এরপরেই আটজনের বিরুদ্ধে অভিজপগ দায়ের করেছেন তিনি। 

অভিযুক্ত ৮ জনের মধ্যে রয়েছে ২ পুলিশ , ২ সাংবাদিক, ২ নিরাপত্তারক্ষী এবং তাঁর পরিচিত ২ জন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পরিচিত ওই দুই ব্যক্তির সূত্র ধরেই এই কাণ্ড ঘটায় তাঁরা। কিশোরীর মা পুলিশকে জানিয়েছে, মার্চ এবং এপ্রিল মাসের গোটা সময় ধরে মেয়ের ওপরে যৌন নির্যাতন চালায় সকলে মিলে। তাঁকে গণধর্ষণ করে বাইরে না বলার হুমকি দেওয়া হত নিত্যদিন। সম্প্রতি নির্যাতনের মাত্রা বাড়তে থাকায় সে মা-কে ঘটনার কথা খুলে বলে। 

তারপরেই ৩০ অগাস্ট ভুবনেশ্বরের মহিলা থানায় অভিযোগ দায়ের করেন তিনি। অভিযুক্তদের বিরুদ্ধে পকসো -সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ভুবনেশ্বরের ডেপুটি পুলিশ কমিশনার উমাশঙ্কর দাশ বলেন, "নিগৃহীতার বয়ানের ভিত্তিতে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। দোষীদের খুঁজে বার করতে সিট (SIT) গঠন করা হয়েছে। তবে কাউকে গ্রেফতার করা করতে পারেনি পুলিশ।
Blogger দ্বারা পরিচালিত.