জেলে থাকার মোয়াদ বাড়ল রিয়ার, ৬ অক্টোবর পর্যন্ত থাকতে হবে বাইকুল্লা জেলেই

Odd বাংলা ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তীর মাদক চক্রে যোগ থাকার অভিযোগে বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ বাড়ল। জানা গিয়েছে আগামী ৬ অক্টোবর পর্যন্ত তাঁকে বাইকুল্লা জেলেই থাকতে হবে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় প্রথম থেকেই নাম জড়ায় রিয়ার। এরপর কেঁচো খুঁড়তে কার্যত মাদক বেরিয়ে পড়ে। আর এই মাদক চক্রে যুক্ত থাকার অভিযোগে রিয়াকে গত ৮ সেপ্টেম্বর গ্রেফতার করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। এরপর তাঁকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। কিন্তু বারংবার জামিনের আবেদন করা হলেও তাঁর আবেদন খারিজ করে দেওয়া হয়। সেই থেকে মুম্বইয়ের বাইকুল্লা জেলেই রয়েছেন রিয়া, যেখানে রয়েছেন শিনা বোরা হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়।   

আরও পড়ুন- মাদক মামলায় এবার নাম জড়াল বলিউড ডিভা দীপিকা পাডুকোনের, ডেকে পাঠাবে NCB?

নিয়ম অনুসারে, আজ ২২ সেপ্টেম্বর পর্যন্ত তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার কথা ছিল। কিন্তু ফের বাড়ল এই বন্দীর মেয়াদ। আদালতের নির্দেশ অনুসারে আগামী ৬ অক্টোবর পর্যন্ত বাইকুল্লা জেলে থাকতে হবে রিয়া চক্রবর্তীকে। সূত্রের খবর, রিয়া এবং তাঁর ভাই আর এক অভিযুক্ত শৌভিক চক্রবর্তী বম্বে হাইকোর্টে আপিল করেছেন। কাল অর্থাৎ ২৩ সেপ্টেম্বর এই মামলার শুনানি হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.