'কাশ্মীরি পণ্ডিতদের সঙ্গে যা হয়েছে, আজ তা অনুভব করলাম', বিস্ফোরক কঙ্গনা


Odd বাংলা ডেস্ক:  প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে মুম্বই পুলিশের ভূমিকা নিয়ে সরব হন অভিনেত্রী কঙ্গনা রানাউত। শিবসেনা-এনসিপি এবং কংগ্রেসের জোট সরকারের আমলে মুম্বই কার্যত পাক অধিকৃত কাশ্মীরে (POK) পরিণত হয়েছে এবং সেখানে ফিরতে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও মন্তব্য করেন কঙ্গনা। আর এরপরই প্রবল উত্তেজনা ছড়ায়। তাঁর এবং মহারাষ্ট্রের শিবসেনা সরকারের মধ্যে চলতে থাকে চাপানউতোর। এর মধ্যে কঙ্গনা যাতে নিরাপদে মুম্বইয়ে ফিরতে পারেন, তার জন্য তাঁকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দেয় কেন্দ্র। 

সেই অবস্থাতেই বেআইনি নির্মাণের অভিযোগ তুলে কঙ্গনার পালি হিলের অফিসের নোটিস ঝুলিয়ে দেওয়া হয়। কঙ্গনা অভিযোগ করেন, তাঁকে হেনস্থা করতে ইচ্ছাকৃত ভাবে এই কাজ করছে মহারাষ্ট্র সরকার। বুধবার সকালে মুম্বই পুলিশকে সঙ্গে নিয়েই কঙ্গনার পালি হিলের বাংলো এবং অফিসের সামনে হাজির হন বিএমসির একাধিক কর্মী।এরপরই অভিনেত্রীর অফিসে ভাঙচুরের কাজ শুরু হয়। 


মুম্বইয়ে তাঁর অফিসে ভাঙচুর চালানোর পর একটি ভিডিও বার্তায় উদ্ধব ঠাকরেকে এক হাত নিলেন কঙ্গনা। তিনি বলেন- 'উদ্ধব ঠাকরে আপনার কী মনে হয়, মুভি মাফিয়াদের সঙ্গে মিলে আমার ঘর ভেঙে আপনি বদলা নিতে পেরেছেন। আজ আমার ঘর ভেঙেছে, কাল আপনার অহংকার ভাঙবে। এটা কেবল সময়ের অপেক্ষা, মনে রাখবেন। সময় সবার এক থাকে না। এখন আমার মনে হয় যে, আপনি আমার ভালই করেছেন। কারণ আমি জানতাম কাশ্মীরের পণ্ডিতদের ওপর কী নির্যাতন করা হয়েছে, আজ আমি তা অনুভব করলাম। আর আজ আমি এই দেশের কাছে প্রতিজ্ঞা করছি যে, আমি কেবল অযোধ্যা নিয়েই নয়, কাশ্মীর নিয়েও একটি ছবি বানাব। আর দেশবাসীকে জাগাবো। কারণ আমি জানতাম আমাদের সঙ্গে এমনটা হবে। আজ আমার সঙ্গে হয়েছে। এর নিশ্চয় কোনও অর্থ রয়েছে।উদ্ধব ঠাকরে, আপনার যে আতঙ্ক... ভালই হয়েছে এটা আমার সঙ্গে হয়েছে। কারণ এর কোনও অর্থ অবশ্যই রয়েছে। জয় হিন্দ, জয় মহারাষ্ট্র।' দেখুন সেই ভিডিও-
Blogger দ্বারা পরিচালিত.