দেশের রাষ্ট্রপ্রধানদের মতো নিরাপত্তা পাবেন কঙ্গনা রানাওত, দিন-রাত পাহারা দেবেন ১০ কমান্ডো


Odd বাংলা ডেস্ক: কেন্দ্রীয় সরকারের তরফে ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা পেতে চলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওত। একেবারে রাষ্ট্রপ্রধানরা ঠিক যেমন নিরাপত্তা পেয়ে থাকেন তেমন। ১০ জন কমান্ডো তাঁকে ২৪ ঘণ্টা পাহারা দেবেন। সঙ্গে থাকবেন একজন ব্যক্তিগত নিরাপত্তা অফিসার। আর এই গোটা বিষয়ের জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদও জানিয়েছেন কঙ্গনা। অন্যদিকে মহারাষ্ট্র সরকার এবং শিবসেনাকে ফ্যাসিবাদী বলে আখ্যা দিয়েছেন তিনি। 

বর্তমানে মানালিতে রয়েছেন কঙ্গনা, ৯ তারিখ তাঁর মুম্বইয়ে আসার কথা। এর আগে হিমাচল প্রদেশের মুখমন্ত্রীর কাছে মেয়ের নিরাপত্তার আবেদন করেছিলেন কঙ্গনার বাবা। সেইমতো হিমাচল সরকারের তরফে মানালিতে অভিনেত্রীকে নিরাপত্তা প্রদানেরও নির্দেশ দেওয়া হয়েছে। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মুম্বই পুলিশের গতিবিধি দেখে তিনি আর সে রাজ্যের প্রশাসনের ওপর নির্ভর করতে পারছেন না বলে মন্তব্য করেছিলেন কঙ্গনা। এর প্রতিবাদ করেন সঞ্জয় রাউত। আর এরপরই মুম্বইকে 'পাক অধিকৃত কাশ্মীর'–এর সঙ্গে তুলনা করেন তিনি। মুম্বইয়ে তালিবান সাম্রাজ্য চলছে বলেও কটাক্ষ সুর টানেন কঙ্গনা। 


এর মধ্যে রবিবারই কঙ্গনা রানাওয়াত এবং শিবসেনার তরজা নয়া মোড় পায়। সঞ্জয় কঙ্গনাকে গালিগালাজ করেন। এরপর কঙ্গনা ক্ষমা চাওয়ার দাবি তুললে সঞ্জয় বলেন, কঙ্গনা যদি মহারাষ্ট্রবাসীর কাছে ক্ষমা চান, তাহলেই তিনি ক্ষমা চাওয়ার কথা ভাববেন। উল্টোদিকে, কঙ্গনার দাবি, সঞ্জয় রাউত বা মুম্বই পুলিশ কখনওই গোটা মহারাষ্ট্রের প্রতিনিধি নন! কঙ্গনার এই মন্তব্যের জবাবে সঞ্জয় রাউত বেশ কড়া ভাষায় জানান, 'আমাদের অনুরোধ, কঙ্গনা যেন আর মুম্বইয়ে না আসেন। এটা মুম্বই পুলিশের অপমান।' কঙ্গনা লেখেন, 'আমি ৯ সেপ্টেম্বর মুম্বই আসব। কারও বাবার ক্ষমতা থাকলে আমাকে আটকে দেখাক!' প্রসঙ্গত কঙ্গনার 'মুম্বই-বচন' নিয়ে যথেষ্ট ক্ষুব্ধ বলিমহলের একাংশও, অনেকে নাম নিয়ে এবং নাম না নিয়েও কটাক্ষ করেছেন ক্যুইন-কে
Blogger দ্বারা পরিচালিত.