প্রেসিডেন্ট নির্বাচনের আগে নিশানায় ট্রাম্প? হোয়াইট হাউসে পৌঁছল বিষে ভরা চিঠি

Odd বাংলা ডেস্ক: হাতে আর মাত্র কয়েকটা দিন, আর তারপরই আমেরিকায় প্রেসিডেন্ট নির্বাচন। কিন্তু তার আগেই ঘটে গেল এক বিস্ময়কর ঘটনা। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নামে বিষ ভর্তি একটি চিঠি পাঠানো হয়েছে বলে খবর। প্রেসিডেন্ট বাসভবনে বিষ ভর্তি চিঠি আসার পরই শুরু হয়ে গিয়েছে হইচই। সূত্রের খবর, যদিও চিঠিটি মার্কিন প্রেসিডেন্টের নিরাপত্তারক্ষীরা বাজেয়াপ্ত করেছেন। 

আরও পড়ুন- ভারতের ইতিহাসে নজির গড়ে নৌবানিতে যোগ দিলেন ২ মহিলা অফিসার, ওড়াবেন যুদ্ধবিমান

জানা গিয়েছে, কানাডা থেকে পাঠানো ওই চিঠি চলতি সপ্তাহের শুরুতেই গিয়ে পৌঁছায় হোয়াইট হাউসে। সাধারণত মার্কিন প্রেসিডেন্টের নামে আসা কোনও চিঠিকে বরাবরই ভালভাবে পরীক্ষা করে নেওয়া হয়। তেমন পরীক্ষা করতে গিয়েই ধরা পড়ে যে তাতে বিষ রয়েছে। বিশেষজ্ঞরা জানিয়েছেন, রাইসিন নামে একপ্রকার মারাত্মক বিষ মাখানো ছিল ওই খামে, যার সংস্পর্শে এলেই ৭২ ঘণ্টার মধ্যে মৃত্যু নিশ্চিত। 

কিন্তু মার্কিন প্রেসিডেন্ট বাসভবনের মতো এমন কড়া নিরাপত্তার বলয়ে বেষ্টিত জায়গায় কীভাবে এমন একটা পার্সেল পৌঁছল সেই নিয়ে এখনও রয়েছে ধোঁয়াশা।মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআই এবং সিক্রেট সার্ভিস-এর তরফে ইতিমধ্যেই বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। তবে ,কি মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে টার্গেট করা হচ্ছে ডোনাল্ড ট্রাম্পকে? এই প্রশ্নেই এখন হইচই শুরু হয়েছে বিশ্ব রাজনীতিতে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.