'গোবর আর কাদামাটিতে জন্মেছি, করোনা আমাকে ছুঁতেও পারবে না', বিজেপি মন্ত্রীর বিতর্কিত মন্তব্যে উত্তাল সোশ্যাল মিডিয়া


Odd বাংলা ডেস্ক:  ২০২০ সালের শুরুর দিক থেকে শুরু করে সারা ভারতে করোনা কার্যত ত্রাস সৃষ্টি করেছিল।  সেই থেকে আজ পর্যন্ত করোনাভাইরাস মহামারির সৃষ্টি করেছে। বর্তমানে ভারতে দৈনিক ৯০ হাজারেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। তবে এই মুহূর্তে ভারতে সুস্থতার হারও বাড়ছে। তবে করোনার কারণে মুখ থুবড়ে পড়েছে দেশের অর্থনীতি। এর মধ্যেই আশা-নিরাশার রোলার কোস্টার চলছে সারা দেশবাসীর মনে। 

আর এরই মধ্যে করোনা নিয়ে নানা সময়ে উঠে এসেছে বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্বের নানান উদ্ভট বক্তব্য। করোনা তাড়াতে ইমিউনিটি বুস্টার হিসাবে পাঁপড় খাওয়া থেকে শুরু করে গায়ে কাদামাটি মেখে শঙ্খ বাজানোর মতো নানান বিধান দিয়েছেন। এই তালিকায় সর্বশেষ সংযোজন হল, মধ্য প্রদেশের বিজেপি মন্ত্রী ইমার্তি দেবীর বক্তব্য। তিনি বিশ্বাস করেন যে, তিনি গোবার এবং কাদামাটির মধ্যে জন্মেছিলেন বলে, তিনি এই সংক্রমণ থেকে একেবারে নিরাপদ। 

মধ্যপ্রদেশের মহিলা ও বাহিনী উন্নয়ন মন্ত্রী, বিজেপির ইমার্তি দেবী করোনাভাইরাসে  পজিটিভ ধরা পড়ার গুজব ছড়িয়ে পড়ার পর মিডিয়ার সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন তিনি। তিনি জানিয়েছেন, 'আমি কাদা ও গোবরে জন্মেছি। করোনা আমার কাছে আসতে পারবে না'। এমনকি তিনি তাঁর মাস্কের দিকে ইঙ্গিত করে বলেছেন, যা তার থুতনির কাছে ঝুলছিল, মাস্ক তিনি বাধ্য হয়ে পরেছেন।

ঘটনার একটি ভিডিও সামাজিক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একটি অনুষ্ঠানে হিন্দি গানে কোমর দুলিয়ে নাচের একটি ভিডিও প্রকাশ্যে আসতেই দলের বিজেপির অন্দরে তৈরি হয়েছে অস্বস্তি। এবার ফের করোনা নিয়ে বিতর্কিত মন্তব্য করে দলের অস্বস্তিই বাড়ালেন তিনি।
Blogger দ্বারা পরিচালিত.