মাদককাণ্ডে বড় মোড়, দীপিকা-শ্রদ্ধা-সারাকে তলব করল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো


Odd বাংলা ডেস্ক:
বলিউডের মাদকচক্র যে কতটা গভীরে বিস্তৃত, তা হয়তো সুশান্ত সিং রাজপুতের মৃত্যু না ঘটনা না ঘটলে জানাই যেত না।-এমনটাই মনে করছেন অনেকে। কারণ সম্প্রতি মাদক যোগে একের পর এক নায়িকার নাম উঠে এসেছে। আর এবার বলিউডের মাদক কাণ্ডে উঠে এল চাঞ্চল্যকর মোড়। দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রকুল প্রীত সিং-কে তলব করল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

প্রসঙ্গত, দীপিকা বর্তমানে মুম্বইয়ে নেই, গোয়ায় শ্যুট করছেন নায়িকা। বিশেষ সূত্রে খবর পাওয়া গিয়েছে, গতকাল অর্থাৎ মঙ্গলবার পর্যন্ত শ্যুটিং চললেও আজ থেকে ছবির শ্যুটিং-এর কাজ আপাতত বন্ধ রয়েছে। প্রসঙ্গত, এনসিবি সূত্রে খবর, সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা জিজ্ঞাসাবাদের সময় এনসিবি-কে জানিয়েছেন, যে তিনি সুশান্ত, রিয়া এবং শ্রদ্ধার জন্য সিবিডি অয়েল (গাঁজা থেকে নিঃসৃত তৈলাক্ত দ্রব্য) কিনে দিয়েছিলেন। অন্যদিকে সারা আলি খান এবং রকুল প্রীত সিং-এর নাম এনসিবি-র জেরায় কবুল করেছিলেন প্রয়াত সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী।  রিয়ার দাবি কেদারনাথ- ছবির শ্যুটিং চলাকালীন মাদকাসক্ত হতে শুরু করেন সুশান্ত। প্রসঙ্গত, ওই একই সময় সারাকে ডেট করছিলেন বলেও শোনা যায় সুশান্ত। 


প্রসঙ্গত ড্রাগ চক্রে গতকালই নাম উঠেছিল দিয়া মির্জার। যদিও দিয়া তাঁর ওপরে আসা সমস্ত অভিযোগ নস্যাৎ করে দিয়েছেন। তিনি কখনওই কোনও মাদক গ্রহণ করেননি বলে জানিয়েছেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.