সুশান্ত মামলায় মুখ খুললেন তদন্তকারী ৩ সিবিআই অফিসার, প্রকাশ্যে এল মোড় ঘোরানো তথ্য


Odd বাংলা ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর তদন্তের ভার নেওয়া সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই)-এর তিন কর্মকর্তা একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তদন্তকারী দলটি এখনও এমন কোনও প্রমাণ পাননি, যাতে করে এটা নিশ্চিত করে বলা যায় যে সুশান্ত সিং রাজপুতকে হত্যা করা হয়েছিল। তদন্ত অবশ্য এখনও জারি আছে। 

সুশান্ত সিং রাজপুত গত ১৪ জুন মুম্বইয়ের তাঁর বান্দ্রার ফ্ল্যাটে আত্মহত্যা করে মারা যান এবং তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল।সিবিআই অফিসাররা জানিয়েছেন, যে তাঁরা আত্মহত্যার বিষয়টির ওপরেই মনোনিবেশ করছেন এবং সুশান্ত যদি আত্মহত্যা করে থাকেন তাহলে কে বা কারা তাঁকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছেন সেই বিষয়টাই খতিয়ে দেখা হচ্ছে। 

মুম্বই পুলিশ যেসব তথ্য প্রমাণ সিবিআই-এর হাতে তুলে দিয়েছে, সিবিআই সেগুলি নিয়ে 'ক্রাইম সিন' পুনর্গঠনের চেষ্টা করেছে এবং মামলার মূল সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করেছে, যার মধ্যে রিয়া চক্রবর্তী অন্যতম। তদন্ত পরিচালনাকারী টিমের মতে, ফরেনসিক রিপোর্ট, মূল সন্দেহভাজনদের জবানবন্দি বা অপরাধের দৃশ্য পুনর্নির্মাণের-কোনওটিতেই সুশান্তের মৃত্যু হত্যাকাণ্ডের ঘটনা বলে বোঝা যাচ্ছে না। 

প্রসঙ্গত, সিবিআই আত্মহত্যার দিকটিতেই বেশি করে মনোযোগ দিচ্ছে, তবুও আনুষ্ঠানিকভাবে হত্যার তদন্তটি এখনই বন্ধ করছেন না তাঁরা। তদন্তের পরবর্তী মূল্যায়ণে রয়েছে এইমস-এর ফরেনসিক দলের তরফে জমা দেওয়া প্রতিবেদন, যা সুশান্ত সিং রাজপুতের ময়না তদন্ত ও ময়না তদন্তের রিপোর্টের ওপর বিবেচনা করা হবে। 
Blogger দ্বারা পরিচালিত.