প্রাক্তন প্রেমিক আধ্যায়ন সুমনকে কোকেইন নিতে বলেছিলেন কঙ্গনা! দেখুন পুরনো সেই ভাইরাল ভিডিও


Odd বাংলা ডেস্ক: অভিনেত্রী কঙ্গনা রানাওত সম্প্রতি দাবি করেছেন যে, বলিউডের ৯৯ শতাংশ মাদকাসক্ত। কিন্তু জানেন কি, একসময় তাঁর প্রাক্তন প্রেমিক আধ্যায়ন সুমন তাঁকে মাদকদ্রব্য সেবন করানোর অভিযোগ করেছিলেন।

আধায়নের একটি পুরনো সাক্ষাৎকার সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। যে ভিডিওতে দেখা গিয়েছে অভিনেতা দাবি করেছেন যে, কঙ্গনা তাঁর জন্মদিনের পার্টিতে আধ্যায়নকে কোকেইন গ্রহণ করতে জোর করেন এবং তিনি অস্বীকার করায় তাঁর সঙ্গে ঝগড়াো করেছিলেন কঙ্গনা। ২০১৬ সালে সংবাদমাধ্যম ডিএনএ-কে দেওয়া একটি সাক্ষাৎকারে আধ্যায়ন দাবি করেছিলেন, '২০০৮ সালের মার্চ মাসে দ্য লিলা-এ তাঁর জন্মদিনে, কঙ্গনা যাঁদের সঙ্গে কাজ করেছেন, তাঁদের সকলকেই আমন্ত্রণ জানিয়েছিলেন। কঙ্গনা বলেছিলেন, সকলে রাত্রিবেলা কোকেইন নেবেন। এর আগে আমি বেশ কয়েকবার ওঁর সঙ্গে সিদ্ধি পান করেছিলাম এবং আমার এটি একেবারেই পছন্দ ছিল না, তাই আমি না বলেছিলাম। আমার মনে আছে, এই না বলার কারণেই সেরাতে কঙ্গনা আমার সঙ্গে বিরাট ঝামেলা করেছিল।' তবে কঙ্গনা নিয়মিত কোকেইন নিত কি না তা জানেন না আধ্যায়ন তবে তিনি নিয়মিত হ্যাশ স্মোক করতেন, সেকথা অকপটে জানান তিনি।


আরও পড়ুন- রণবীর সিং ও রণবীর কাপুররা ড্রাগস নেয়, সরাসরি অভিযোগ কঙ্গনার

খুব অদ্ভূতভাবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে যখন ড্রাগ চক্রের যোগ থাকার কথা বলা হচ্ছে সেখানে বলিউডে ড্রাগ চক্র নিয়ে মুখ খুলেছেন একমাত্র কঙ্গনা-ই। এমনকি তিনি আরও বলেছিলেন যে, অভিনেতা রণবীর সিং, রণবীর কাপুর, ভিকি কৌশল এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের রক্ত ​​পরীক্ষা করা উচিত, তাঁরা ড্রাগ সেবন করে কি না তা প্রমাণ করার জন্য। ভাইরাল হওয়া ভিডিও দেখে কঙ্গনা এক হাত নিয়েছেন নেটিজেনরা। 
Blogger দ্বারা পরিচালিত.