ড্রোনে করে সন্ত্রাসবাদীদের যোগান দেওয়া হচ্ছে টাকা ও অস্ত্র, পুলিশের জালে ৩ লস্কর জঙ্গি


Odd বাংলা ডেস্ক: কাশ্মীরের সন্ত্রাসবাদী গোষ্ঠীগুলির কাছে অস্ত্র এবং গোলাবারুদের ঘাটতি দেখা দিয়েছে। কিন্তু পাকিস্তান-ভিত্তিক সন্ত্রাসবাদী গোষ্ঠীগুলির যাতে অস্ত্র সরবরাহ বাধাগ্রস্থ না হয়, তার জন্য এক অভিনব উপায় বের করেছে তারা। সন্ত্রাসবাদী গোষ্ঠীগুলি এখন সীমান্তবর্তী অঞ্চলে ড্রোন-এর মাধ্যমে অস্ত্র সরবরাহের কাজ করছে। তারা ড্রোনের মধ্যে করে ওপর থেকে অস্ত্রসস্ত্র ফেলছে।


শুক্রবার জম্মু ও কাশ্মীর পুলিশ-এর তরফে উপত্যকাভিত্তিক তিন লস্কর সন্ত্রাসবাদীকে গ্রেফতার করা হয়েছে। আটক হওয়া তিন জঙ্গি দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা ও শোপিয়ান থেকে রাজৌরিতে গিয়ে ড্রোন থেকে ফেলা অস্ত্রগুলি পেয়েছিল বলে জানা গিয়েছে। শুক্রবার রাতে, ড্রোনের সাহায্যে ফেলা অস্ত্রের মধ্যে দুটি একে -56 রাইফেল, ১৮০ রাউন্ড ছয়টি এ কে ম্যাগাজিন,  ২ চিনা পিস্তল সঙ্গে ৩ পিস্তল ম্যাগাজিন সহ ৩০ রাউন্ড এবং ৪ গ্রেনেড, দুটি পাউচ উদ্ধার করা হয়েছিল।

যাদের গ্রেফতার করা হয়েছে তাদের মধ্যে একজন শোপিয়ানের বাসিন্দা , নাম হাফিজ ইউনুস এবং বাকি ২জন হল পুলওয়ামার বাসিন্দা, তাদের নাম যথাক্রমে রাহিল বাসির এবং আমির জান। তিনজনের কাছ থেকে নগদ ১ লক্ষ টাকাও উদ্ধার করা হয়েছে।
Blogger দ্বারা পরিচালিত.