ভাই শৌভিকের মারফত সুশান্তের জন্য ড্রাগ আনতেন রিয়া, NCB-কে স্বীকারোক্তি নায়িকার


Odd বাংলা ডেস্ক: প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী, যাঁকে রবিবার নার্কোটিক্স ড্রাগ ব্যুরো (এনসিবি)-এর তরফে জিজ্ঞাসাবাদ করা হয়। এদিন রিয়া এজেন্সির কাছে স্বীকার করে নিয়েছেন যে, তিনি তাঁর ভাই শৌভিকের মাধ্যমে প্রয়াত অভিনেতার জন্য মাদকদ্রব্য আনিয়েছিলেন।

আরও পড়ুন- অভিনন্দন ভারত, একটা মধ্যবিত্ত পরিবারকে শেষ করার জন্য, দেশবাসীকে কটাক্ষ রিয়ার বাবার

সর্বভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে-তে প্রকাশিত খবর অনুসারে,  রিয়া চক্রবর্তী এনসিবি কর্মকর্তাদের বলেছিলেন যে তিনি স্যামুয়েল মিরান্ডা সম্পর্কে জানতেন, যিনি গত ১৭ মার্চ জায়েদের কাছ থেকে মাদক কিনতে গিয়েছিলেন। রিয়ার স্বীকারোক্তি অনুসারে, রিয়া কেবল এই চুক্তির বিষয়ে জানতেন তাই নয়, বরং তিনি তাঁর ভাই শৌভিকের সঙ্গে মাদক ব্যবসায়ী জায়েদের সঙ্গেও ডিল করেছিলেন। 

আরও পড়ুন- NCB অফিসে ঢোকার আগেই সংবাদ মাধ্যমের দ্বারা হেনস্থার শিকার হলেন রিয়া

রিয়া আরও স্বীকার করে নিয়েছেন যে, গত ১৫মার্চ-এর যে চ্যাটগুলি প্রকাশ্যে এসেছে, তা সত্য, ওই চ্যাটে তিনি এবং ভাই শৌভিকের সঙ্গে মাদকের বিষয়ে কথা বলছিলেন, বোঝানো হয়েছিল যে তিনি তাঁর ভাইয়ের মাধ্যমে সুশান্তের জন্য ড্রাগ কিনেছিলেন।

আজকের জিজ্ঞাসাবাদ থেকে আরও জানা গিয়েছে যে, গ্রেফতার হওয়া ড্রাগ ব্যবসায়ী বাশিতের কাছ থেকে যে শৌভিক মাদক আনত, সেবিষেয়ও সচেতন ছিলেন রিয়া, এমনকি বাশিত রিয়ার বাড়িতেও এসেছিল। সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় অন্যতম অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে আবারও জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে এনসিবি। সোমবার আরও এক দফার জিজ্ঞাসাবাদ চলবে।
Blogger দ্বারা পরিচালিত.