খারিজ হল জামিনের আবেদন, আগামী ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজত রিয়া চক্রবর্তীর


Odd বাংলা ডেস্ক: রবিবার  থেকে টানা তিন দিন ধরে জেরা করার পর মাদকযোগে গ্রেফতার করা হল সুশান্ত সিং রাজপুতের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তীকে।  এদিন জামিনের আর্জি খারিজ হয়ে যায় রিয়ার এবং আদালতের নির্দেশ অনুসারে আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত রিয়াকে থাকতে হবে বিচারবিভাগীয় হেফাজতে থাকতে হবে। আজ রাতে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেলেই কাটাবেন রিয়া। 

রিয়ার আইনজীবী তাঁর জামিনের আবেদন নিয়ে বুধবার দায়রা আদালতের দ্বারস্থ হবেন।  আজ দুপুরে গ্রেফতার করার পর বিকেলে মেডিক্যাল পরীক্ষা করা হয় রিয়ার। আজ তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। এরপর তাঁকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয় আদালত। রিয়াকে হেফাজতে চাওয়া হবে না বলে স্পষ্ট করেছিল এনসিবি। সংস্থার আধিকারিক অশোক জৈন বলেন, রিয়ার বিরুদ্ধে তাঁদের হাতে প্রমাণ রয়েছে। আর সেই জন্যই তাঁকে গ্রেফতার করা হয়েছে। তবে তাঁকে হেফাজতে নেওয়ার দরকার নেই। তাঁকে জেরা করে তাঁরা সন্তুষ্ট। আর রিয়ার জবাব মিলিয়ে দেখার জন্য ইতিমধ্যেই আরও কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে।


সূত্রের খবর, এনসিবি-র জেরায় রিয়া চক্রবর্তী ২০-২৫ জন বলিউড তারকার নাম করেছেন। ওই তালিকায় নাম রয়েছে  পরিচালক, অভিনেতা, অভিনেত্রীদের। আগামী কয়েকদিনের মধ্যে তাঁদেরকেও জেরা করা হতে পারে বলে মনে করা হচ্ছে। সেখানে একজন তারকা বলিউডের প্রথম সারির অভিনেতা বলেও জানা গিয়েছে।
Blogger দ্বারা পরিচালিত.