শিনা বোরা হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের সঙ্গে একই জেলে রিয়া চক্রবর্তী


Odd বাংলা ডেস্ক: সুশান্ত সিং রাজপুতকে মাদক যোগান দেওয়ার অভিযোগে সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তীকে। প্রথমদিন তাঁর জামিনের আবেদন করেছিলেন রিয়ার আইনজীবি সতীশ মানশিন্ডে। কিন্তু তাঁর জামিনের আবেদন খারিজ করে দেওয়া হয় এবং রিয়াকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দেয় আদালত। এরপর সতীশ মানশিন্ডের ফের আদালতের কাছে আবেদন জানান যে, রিয়া কোনও অপরাধের সঙ্গে যুক্ত নন, তাঁকে ফাঁসানো হয়েছে। 

গত কাল রাতো দক্ষিণ মুম্বইয়ে এনসিবি-র দফতরেই ছিলেন রিয়া। আজ সকাল সওয়া দশটা নাগাদ সেখান থেকে তাঁকে  নিয়ে যাওয়া হয় বাইকুল্লা জেলে।  মহিলাদের জন্য মুম্বইয়ে এটিই একমাত্র জেল। আর এই জেলেই রয়েছেন ভীমা-কোরেগাঁও মামলার অন্যতম অভিযুক্ত সমাজকর্মী সুধা ভরদ্বাজ এবং শিনা বোরা হত্যাকাণ্ডে অভিযুক্ত ইন্দ্রানী মুখোপাধ্যায়।

মেয়ে শিনা বোরাকে হত্যার অভিযোগে বাইকুল্লা জেলেই বন্দি রয়েছেন ইন্দ্রাণী৷ তিনি এখনও বিচারাধীন৷ বুধবার সকালে সেখানেই নিয়ে যাওয়া হয় রিয়াকে৷ জেল সূত্রের খবর, বুধবার সকালে ক্ষণিকের জন্য হলেও বাইকুল্লা জেলের ভিতরে রিয়া ও ইন্দ্রাণীর দেখা হয়েছে ৷ এই সময়ে দু'জনের ব্যারাক এক থাকলেও রাতে তা পরিবর্তন করা হয়েছে৷
Blogger দ্বারা পরিচালিত.