সুশান্ত এবং রিয়াকে নিয়ে বড় তথ্য প্রকাশ্যে আনলেন প্রয়াত অভিনেতার বন্ধু সন্দীপ সিং


Odd বাংলা ডেস্ক: প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের চর্চিত বন্ধু সন্দীপ সিং-কে প্রথম থেকেই সুশান্ত মৃত্যু মামলায় আতস কাঁচের নীচে রাখা হয়েছে। গত ১৪ জুন যাঁরা সুশান্তের মৃতদেহ দেখেছিলেন তাঁদের মধ্যে সন্দীপ সিং অন্যতম। চিত্র পরিচালক সন্দীপ সিং নিজেকে প্রমাণ করতে সোশ্যাল মিডিয়ায় তাঁর এবং সুশান্তের কিছু চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেছেন। এর মধ্যে মরিশাস পুলিশের একটি চিঠিও রয়েছে যেখানে বলা হয়েছে যে, তিনি কোনও মামলায় জড়িত নন। 



পাশাপাশি ২০১৬ থেকে ২০১৮ সালের মধ্যবর্তী সময়ে তাঁর এবং সুশান্তের বেশকিছু কথোপকথনের স্ক্রিনশট তিনি প্রকাশ্যে এনেছেন। পাশাপাশি একটি নিউজ চ্যানেলকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে তিনি মামলার সঙ্গে সম্পর্কিত অন্যান্য বিবরণও উল্লেখ করেছেন। সন্দীপ শুরুতেই স্পষ্ট করে জানিয়েছিলেন যে, তিনি রিয়া চক্রবর্তীকে চিনতেনই না। এমনকি তিনি এও দাবি করেন যে, রিয়ার নম্বরও তাঁর কাছে নেই। আর এই একটি কথা রিয়াও জানান একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে। প্রয়াত অভিনেতার মৃত্যু সম্পর্কে তাঁর কাছে জানতে চাওয়া হলে সন্দীপ বলেন যে, বিষয়টি ইতিমধ্যেই তদন্ত করা হয়েছে এবং একে একে অনেককিছুই প্রকাশ্যে আসছে।
তিনি আরও বলেছিলেন যে সুশান্ত কখনও তাঁর সামনে মাদক সেবন করেনি। সন্দীপ সিং প্রয়াত অভিনেতাকে একজন সৃজনশীল প্রতিভা বলেন এবং সুশান্ত আর যাই হোক নিজের জীবনে হতাশ হতে পারেন না বলেই দাবি করেন। সোনচিরিয়া, এবং এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরির মতো সিনেমার উদাহরণ দিয়ে তিনি বলেছেন যে সুশান্ত 'হাউসফুল'-এর মতো বাণিজ্যিক ছবির স্বেচ্ছায় এইধরণের ছবিই বেছে নিয়েছিল।
Blogger দ্বারা পরিচালিত.