গ্রেফতারের পর মুম্বইয়ের একটি হাসপাতালে ড্রাগ টেস্ট করা হল শৌভিক এবং স্যামুয়েলের


Odd বাংলা ডেস্ক: শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী এবং প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করেছে। এখন দুজনেরই মেডিকেল টেস্ট করা হবে বলে জানা গিয়েছে। টাইমস নাউ-এর একটি প্রতিবেদনে বলা হয়েছে, শৌভিক ও স্যামুয়েলকে মুম্বইয়ের একটি হাসপাতালে ড্রাগ টেস্ট করা হয়েছে। এরপর তাদের আদালতে হাজির করা হবে বলে জানা গেছে। এনসিবি কমপক্ষে ৪-৫ দিনের জন্য দু'জনের হেফাজত চাইতে পারে।

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় বর্তমানে এনসিবি টিনসেল টাউনে চলমান বৃহত্তর মাদক যোগসূত্রের তদন্ত করছে। সুশান্তের অজান্তেই সুশান্তের বাড়ি থেকে এইধরণের ড্রাগ সরবরাহ করা হত কি না তাও এখন তদন্ত সাপেক্ষ। 

আরও পড়ুন- রিয়াই মাদক আনতে বলেছিল, জেরার মুখে কবুল ভাই শৌভিকের, অবশেষে গ্রেফতার

শুক্রবার এনসিবি-র জেরার মুখে রিয়ার ভাই শৌভিক কবুল করেন যে, দিদি রিয়া চক্রবর্তীই মাদক আনতে বলত তাঁকে। শৌভিক মাদক আনার পর রিয়া এবং সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা তা একসঙ্গে বলে সেবন করতেন। এমনকি আরও একাধিক মাদক ব্যবসায়ীদের সঙ্গে তাঁকে দেখাও করতে বলা হয়েছিল। শৌভিক আরও জানান, দিদি রিয়ার জন্যই বিভিন্ন মাদক ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ রাখতেন শৌভিক। সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েলও ছিলেন মাদকাসক্ত। আর এরপরই এদিন সন্ধেবেলা শৌভিককে গ্রেফতার করল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো।
Blogger দ্বারা পরিচালিত.