মাঝরাতে পাঁচিল টপকে আশ্রমে ঢুকে তরুণী সন্ন্যাসিনীকে ধর্ষণ একদল দুষ্কৃতির!


Odd বাংলা ডেস্ক: মঙ্গলবার ঝাড়খণ্ডের গোড্ডা জেলার একটি আশ্রমে এক মহিলা সন্ন্যাসিনীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, এদিন দুপুর আড়াইটার দিকে একদল লোক আশ্রমের পাঁচিল টপকে ভেতরে প্রবেশ করে এবং তপস্বী ও সন্ন্যাসিনীদের দিকে বন্দুক তাক করেন।

পুলিশ আরও জানান, মুফাসসিল থানা এলাকার রানিদিহ-এ অবস্থিত আশ্রমে সেখানে চার জন মহিলা সন্ন্যাসিনী এবং একজন সাধু উপস্থিত ছিলেন। দুষ্কৃতিরা বাকি সকলকে একটি ঘরে তালাবদ্ধ করে একজন তরুণ সন্ন্যাসিনীকে লাগাতার ধর্ষণ করে, জানা গিয়েছে ওই সন্ন্যাসিনী গত ফেব্রুয়ারী থেকে আশ্রমে থাকতেন।

তিনি ফেব্রুয়ারি মাসে একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে ওই আশ্রমে এসেছিলেন তবে লকডাউনের কারণে সেখানে আটকে যান তিনি। এই ঘটনার পর অন্যান্য সাধুরা ঘরের ভিতরে থাকাকালীন কয়েকজন স্থানীয়কে ফোন করে গোটা বিষয়টি জানান। তবে তাঁরা সেখানে পৌঁছানোর আগেই অপরাধীরা সেখান থেকে চম্পট দেয়। 

আশ্রমের অন্য এক বন্দী জানিয়েছেন, অভিযুক্তদের মধ্যে একজনকে তাঁরা চিনতে পেরেছেন, তিনি পাঠোয়ারা এলাকার বাসিন্দা। তাঁরা তাকে চলে যাওয়ার জন্য অনুরোধ করলেও, ওই ব্যক্তি তাতে পাত্তাই দেয়নি। নির্যাতিতা মহিলাকে মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে এবং বিষয়টি তদন্তের জন্য একটি দল গঠন করা হয়েছে বলে জানিয়েছেন এক কর্মকর্তা।
Blogger দ্বারা পরিচালিত.