বিদেশিদের দেখানোর বাহানায় কিশোরীকে গণধর্ষণ ও পর্নোগ্রাফি শ্যুট!



Odd বাংলা ডেস্ক: এক যুবকের সঙ্গে দীর্ঘদিন ধরে পরিচয়ের সুবাদে বেশ ভালো সম্পর্ক গড়ে উঠেছিল কিশোরীর। জানা গেছে, ওই যুবক গাড়ি চালক হিসেবে কাজ করেন। একদিন তিনি ওই কিশোরীকে জানান, বিদেশিরা তাকে দেখতে চেয়েছে। দেখা করানোর কথা বলে কিশোরীকে নিয়ে গিয়ে বিদেশিদের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়তে বাধ্য করেন তাকে। চারজন পুুরুষের সঙ্গে কিশোরী মিলিত হওয়ার বিনিময়ে অর্থ হাতিয়ে নেন ওই যুবক। 

এ ঘটনার জেরে মামলা হয়েছে। যুক্তরাজ্যের লিডস ক্রাউন কোর্টে ওই মামলার শুনানি শেষে রায়ও এসেছে। ২৫ বছর বয়সী যুবক ক্রাসিউন জোরপূর্বক ওই নারীকে যৌনকর্মী বানিয়েছেন বলে বেশ কিছু তথ্য উপাত্ত পেয়েছে পুলিশ। আর ওই কিশোরী বর্তমানে শারীরিকভাবে কিছু প্রতিবন্ধকতা নিয়ে দিনাতিপাত করছে। রাষ্ট্রপক্ষের আইনজীবী জানিয়েছেন, কিশোরী জন্ম থেকেই কথা বলতে পারে না। ঘটনা ঘটেছে ২০১৭ সালে। 

ওই সময় তার বয়স ছিল ১৭ বছর। রোমানিয়ার চার ব্যক্তির সঙ্গে দেখা করানোর কথা বলে নিয়ে গিয়ে তার সঙ্গে অবিচার করা হয়েছে। ওই তরুণী ২০১৭ সালেই পুলিশকে জানিয়েছে, গাড়ি চালকের সঙ্গে স্বাভাবিক সম্পর্ক ছিল। কিন্তু বিদেশিদের সঙ্গে দেখা করানোর কথা বলে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন তিনি। এরপর বিদেশিদের সঙ্গে বিছানায় যাওয়ার চাপ আসে। পরে বিদেশিদের কাছ থেকে নেওয়া টাকার অর্ধেক ওই কিশোরীকে দিয়ে চুপ থাকতে বলেন। 

 কিন্তু কিশোরী পুলিশের কাছে অভিযোগ করলে চালককে আটক করা হয়। ততদিনে বিদেশিরা নিজেদের দেশে ফিরে গেছেন। এ ঘটনায় যুবককে এক বছরের কারাদণ্ড, দেড় বছর গাড়ি চালানো নিষিদ্ধ এবং ১৮০ ঘণ্টা বিনা পারিশ্রমিকে কাজ করার শাস্তি দিয়েছেন বিচারক।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.