মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে বিষ ভরা চিঠি পাঠিয়ে গ্রেফতার এক মহিলা



Odd বাংলা ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন সামনেই, আর তার আগেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে বিষে ভরা খাম পাঠিয়ে গ্রেফতার এক মহিলা। নিউইয়র্কের বর্ডার ক্রসিং থেকে গ্রেফতার করা হয় ওই মহিলাকে, জানা গিয়েছে তিনি কানাডা থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রবেশের চেষ্টা করছিলেন।

গত সপ্তাহের শুরুর দিকে হোয়াইট হাউসে একটি খাম এসে পৌঁছায় ডোনাল্ড ট্রাম্পের নামে একটি চিঠি এসে পৌঁছায়। সাধারণত মার্কিন প্রেসিডেন্টের নামে আসা কোনও চিঠিকে বরাবরই ভালভাবে পরীক্ষা করে নেওয়া হয়। তেমন পরীক্ষা করতে গিয়েই ধরা পড়ে যে তাতে বিষ রয়েছে। বিশেষজ্ঞরা জানিয়েছেন, রাইসিন নামে একপ্রকার মারাত্মক বিষ মাখানো ছিল ওই খামে, যার সংস্পর্শে এলেই ৭২ ঘণ্টার মধ্যে মৃত্যু নিশ্চিত। ওয়াশিংটন ডিসি-র মার্কিন কর্তৃপক্ষের তরফে আরও জানা গিয়েছে, ওই মহিলার কাছে একটি বন্দুকও পাওয়া গিয়েছে। 

মার্কিন প্রেসিডেন্ট বাসভবনের মতো এমন কড়া নিরাপত্তার বলেয়ে বেষ্টিত জায়গায় কীভাবে এমন একটা পার্সেল পৌঁছল সেই নিয়ে তৈরি হয়েছিল ধোঁয়াশা। কোনওভাবে যদি তা মার্কিন প্রেসিডেন্টের হাতে গিয়ে পৌঁছত, তাহলে হতে পারত বড়সড় কোনও দুর্ঘটনা। গ্রেফতারের পর ওই মহিলার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলেও জানা গিয়েছে।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.