আপনার নখের সাদা দাগ থেকে জানা সম্ভব আপনার ভাগ্যে কী আছে!



Odd বাংলা ডেস্ক: জ্যোতিশাস্ত্রে নখের সাদা দাগ গুলোকে বিশেষ গুরুত্বের সঙ্গে দেখা হয়। বিশ্বের বিভিন্ন দেশে নখের এই সাদা দাগ গুলোকে বিভিন্নভাবে ব্যখ্যা করা হয়ে থাকে। তাহলে আসুন জেনে নেওয়া যাক হাতের নখেই এই সাদা দাগ গুলো কি ভবিষ্যৎ প্রকাশ করে।

যদি আপনার আঙুলের নখে সাদা দাগ থাকে তাহলে বলা যায় আপনি খুবই ভাগ্যবান। নিজের আঙুলের দিকে তাকিয়ে গুনে নিন কতোগুলি আঙুলে সাদা দাগ রয়েছে, আরন এই সংখ্যাটি বলে দেবে আপনি কতবছর বাঁচবেন। এটি বিশ্বাস না হলেও এটিই সত্য। জার্মানিতে এটি পুরোপুরি বিশ্বাস করা হয়।

আপনার বৃদ্ধাঙ্গুলের নখে এই ধরনের সাদা দাগ থাকলে জানবেন এটি ভালোবাসার মানুষকে কাছে পাওয়ার পূর্বাভাস। এই নখে সাদা দাগ থাকলে কাছের মানুষের থেকে ভালো কোন উপহার পাওয়া যায়।


মধ্যমা আঙুলের নখে সাদা দাগ থাকলে গুরুজনের সানিদ্ধ লাভ ও শীঘ্রই ভ্রমন হতে পারে। যদি আপনার কনিষ্ঠা আঙুলে সাদা দাগ থাকে তাহলে বুঝবেন এটি ঘুরতে যাওয়ার নির্দেশ। জানবেব জীবনে বিশেষ কিছু লক্ষ অর্জন করতে চলেছেন।

অনামিকা আঙুলের নখে সাদা দাগ থাকলে জীবনে সফলতা অর্জনের পূর্বাভাস দেয়। এটিও এও বলে যে আপনার ভাগ্যে আসতে চলেছে নতুন প্রেমি বা প্রেমিকা। আবার এয়াই দাগই নাকি বলে দেয় খুব শীঘ্রই আপনার অনেক টাকা প্রাপ্তি হবে।

তর্জনী আঙুলের নখে সাদা দাগ থাকলে ব্যবসায় লাভের সম্ভবনা রয়েছে। এমনকি কোন উৎস থেকে অর্থ লাভের সম্ভবনা রয়েছে।

তবে বিশেষজ্ঞরা বলছেন আঙুলে দাগ থাকলে যেমন সৌভাগ্য লাভ হয় তেমনই হাতের আঙুলের নখে যদি কালো দাগ থাকে তাহলে এর উলটোটা ঘটে। আপনার জীবনে দুর্ভাগ্যের সুচনা করতে পারে নখের এই কালো দাগ।
Blogger দ্বারা পরিচালিত.