আধার কার্ড-মাদকসহ বসিরহাটে দুই বাংলাদেশি আটক

Odd বাংলা ডেস্ক: পশ্চিমবঙ্গে অবৈধ কর্মকাণ্ডে জড়িত দুই বাংলাদেশিকে আটক করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ। এদের মধ্যে একজনের কাছ থেকে দুটি আধার কার্ড এবং আরেকজনের কাছ থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে ভারতীয় সংবাদমাধ্যম। 

মঙ্গলবার হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের বসিরহাট শহর থেকে বদরুজ্জামান বিলাস বিল্লাল আহমেদ ওরফে রাসেদুল জামান নামে এক বাংলাদেশিকে আটক করেছে স্থানীয় পুলিশ। তার কাছে দু’টি আধার কার্ড পাওয়া গেছে। এর মধ্যে একটি দিল্লির, আরেকটি পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার। 

পশ্চিমবঙ্গ পুলিশ জানিয়েছে, আটক ওই বাংলাদেশির কাছ থেকে আরো কিছু নথি পেয়েছেন তদন্তকারীরা। তিনি বহুবার বাংলাদেশ থেকে ভারতে গেছেন। পশ্চিমবঙ্গ, দিল্লির পাশাপাশি মহারাষ্ট্র, গুজরাট, রাজস্থানেও গেছেন তিনি। স্থানীয় পুলিশের দাবি, জিজ্ঞাসাবাদে রাসেদুল জামান জানিয়েছেন, তিনি বাংলাদেশে বেশ কয়েকটি অপরাধের সঙ্গে জড়িত ছিলেন। 

বাংলাদেশের পুলিশ তাকে খুঁজছে। একারণেই ভারতে আত্মগোপনে ছিলেন। মঙ্গলবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হলে রাসেদুলকে ১০ দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। তার কোনো জঙ্গি সংশ্লিষ্টতা রয়েছে কি না সেটা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। ভারতের একাধিক রাজ্যে যাওয়ার পেছনে উদ্দেশ্য কী ছিল, সেখানে তার পরিচিত কারা রয়েছেন তাও তদন্ত করা হচ্ছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.