এই না হলে 'ফ্যান', এই ব্যক্তি ২০ বছর ধরে জমিয়েছেন অমিতাভ বচ্চনের ৭০০০ ছবি!



Odd বাংলা ডেস্ক: বলিউডের আইকন অমিতাভ বচ্চনের জন্মদিন আজ। প্রজন্মের পর প্রজন্ম ধরে মানুষকে বিনোদন প্রদানকারী এই বর্ষীয়ান অভিনেতার জনপ্রিয় হিট ছবি এমনকি তাঁর সংলাপও ঠোঁটস্থ। সম্প্রতি করোনাকে জয় করে সুস্থ হয়ে ফিরে এসেছেন বিগ বি।তাঁর জন্মদিনে প্রকাশ্যে এল তাঁর এক অন্ধ ভক্তের কাহিনি। 

দিব্যেশ কুমার নামে এক ব্যক্তি ১৯৯৯ সাল থেকে অমিতাভ বচ্ছনের ছবি ও পোস্টার সংগ্রহ করে আসছেন। এখনও পর্যন্ত তাঁর সংগ্রহে অমিতাভের ৭০০০ ছবি রয়েছে। একটি সর্বভারতীয় সংবাদ সংস্থাকে দিব্যেশ কুমার জানিয়েছেন, 'আমি ১৯৯৯ সাল থেকে অমিত-জির ছবি সংগ্রহ করা শুরু করি। পাসপোর্ট সাইজের ছবি থেকে শুরু করে সিনেমার পোস্টার- তাঁরসবরকম ছবি আমার কাছে আছে। যখনই আমি কোনও নতুন ছবি পাই, আমি এটি কেটে আমার অ্যালবামে ভরে রাখি। 

শুধু তাই নয়, তিনি তাঁর জীবনে অমিতাভ বচ্চনের সঙ্গে ১০ বার দেখা করার সুযোগ পেয়েছিলেন। প্রথম সাক্ষাতে দিব্যেশ তাঁরে একটি ছবি উপহার দিয়েছিলেন, যেখানে অমিতাভ বচ্চনের করা সব ছবির নাম ছিল। তখন অমিতাভ তাঁকে প্রশ্ন করেন যে, এটি কীভাবে তৈরি করেছে সে, তার উত্তরে দিব্যেশ জানান, 'ইয়ে তো ট্রেলার হ্যায় স্যার, পিকটার অভি বাকি হ্যায়'। 

এছাড়াও প্রতিবছর অমিতাভ বচ্চনের জন্মদিনে তিনি ১১টি করে গাছের চারা রোপন করোন। এছাড়াও অমিতাভ বচ্চনের থেকে অনুপ্রাণিত হয়ে তিনি এবং তাঁর পরিবার মরণোত্তর অঙ্গদান করার সিদ্ধান্ত নিয়েছেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.