অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছে কুকুর! একি করলেন মালিক!

Oddবাংলা ডেস্ক : প্রেম নয়, একেবারে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছিল কুকুর। নজরে আসে মালিকের। না, নিজের পোষ্যের এই বেয়াদবি সহ্য করেননি মালিক। তাই কঠোর সিদ্ধান্ত নিলেন। কী করলেন? ক্ষিপ্ত হয়ে কুকুরটাকেই কিনা বের করে দিলেন বাড়ি থেকে। এমনই ঘটনা ঘটেছিল কেরলে। 

জানা যায়, কেরলের তিরুঅনন্তপুরমের চক্কাইয়ের ওয়ার্ল্ড মার্কেট রোডে দেখা মেলে তিন বছরের ওই কুকুরটির। পিপলস ফর অ্যানিমাল (পিএফএ)-র এক স্বেচ্ছাসেবী সাদা লোমশ কুকুরটিকে উদ্ধার করে নিয়ে যান নিজেদের আস্তানায়।

শামিম নামে ওই উদ্ধারকারী জানান, কুকুরটির গলা থেকে মিলেছে মালিকের লেখা একটি নোট। তাতে লেখা ‘ও খুবই ভাল কুকুর, ভাল স্বভাব, প্রচুর খাবার লাগে এমনটাও নয়। কোনও অসুখ নেই । শুধু সপ্তাহে পাঁচ দিন অন্তর স্নান করাতে হয়। গত তিন বছরে কাউকে কামড়ানোর রেকর্ড নেই। মোটের উপরে দুধ, বিস্কুট আর ডিম খায়।’

সেই নোটের সঙ্গে আরও লেখা রয়েছে বাড়ি থেকে বের করে দেয়ার কারণও। জানানো হয়েছে, প্রতিবেশীর কুকুরের সঙ্গে ‘অবৈধ’ সম্পর্কে জড়িয়ে পড়ার কারণেই কুকুরটিকে বের করে দেয়া হয়েছে।

শামিম আরও জানান, সাধারণত অসুস্থ বা আহত কুকুরদের রাস্তায় ফেলে যেতে দেখেছেন তিনি। তবে এমন অদ্ভুত কারণে কুকুরকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার ঘটনা বিরল।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.