দাঁত হয়ে উঠবে ঝকঝকে সাদা! আজই ব্যবহার করুন এই ঘরোয়া পদ্ধতি!

Odd বাংলা ডেস্ক: দাঁতের হলদে ভাব টা দেখতে বাজে লাগার কারণে আমরা সবাই চাই আমাদের দাঁতের রং মুক্তোর মতো সাদা হয়ে উঠুক । Teeth will become shiny whit

তাহলে আর দেরি কিসের? এখনই জেনে নিন একটি ঘরোয়া পদ্ধতিতে কিভাবে মুক্তোর মতো সাদা দাঁত করে তুলবেন । এই ঘরোয়া পদ্ধতি র কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই । দাঁতের রং ধবধবে সাদা করতে কিভাবে এই ঘরোয়া সমাধান টি বানাবেন এখনই জেনে নিন।

এটি তৈরি করার জন্য সবার প্রথমে একটি ছোট বাটিতে এক চামচ বেকিং সোডা ঢেলে নিন । এবং তারপরে এর মধ্যে আপনি যে টুথপেস্ট ব্যবহার করেন সেই টুথপেস্ট এক চামচ পরিমাণে দিয়ে দিন । এরপরেই দুটিকে ভালো করে চামচ দিয়ে মিশিয়ে নিতে হবে আপনাকে ।

বেকিং সোডা আমাদের দাঁতের হলদে ভাব দূর করে সাদা করে তুলতে সাহায্য করে । এ ছাড়াও আমাদের মুখের মধ্যে যে দুর্গন্ধ সৃষ্টি হতে দেখা যায় সেই দুর্গন্ধ দূর করতে সাহায্য করে বেকিং সোডা ।

এরপর এই মিশ্রণটি এর মধ্যে একটি গোটা পাতিলেবুর রস সম্পূর্ণ দিয়ে দিতে হবে । তারপর ভালো করে আবার মিশ্রনটিকে চামচ দিয়ে মিশিয়ে নিতে হবে । এরপর এই মিশ্রণটি কে আপনার টুথব্রাশে নিয়ে ভালো করে দাঁত ব্রাশ করতে থাকুন ।

এই মিশ্রণটি আপনি প্রতি সপ্তাহে কমপক্ষে দুবার করে ব্যবহার করার চেষ্টা করুন । এই পদ্ধতি ব্যবহার করার ফলে আপনার দাঁতের সমস্ত হলদে বং এবং কালো দাগ উঠে যাবে আর আপনার দাঁত হয়ে উঠবে একেবারে ঝকঝকে সাদা! এছাড়াও মুখের দুর্গন্ধ দূর হয়ে যাবে । এই পদ্ধতি ব্যবহার করলেই আপনারা নিশ্চয়ই খুব ভালো ফলাফল পাবেন । Teeth will become shiny whit

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.