কেমন যাবে আজকের দিন, এক ঝলকে জেনে নিন

Odd বাংলা ডেস্ক: রাশিফল সাধারণত পুরোনো জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে আগাম ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যৎবাণী করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। তেমনই জেনে নিন আজকে কী রয়েছে আপনার ভাগ্যে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): ভাগ্য কিন্তু আপনার ওপর রীতিমতো প্রসন্ন। সকালের দিকে ব্যবসার ব্যাপারে খুব ভাল যোগাযোগ আসতে পারে। সন্তানদের কর্মের কোনও শুভ খবর আসতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): গুজবে খবরদার কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহদান করবে। আজ, আপনি বন্ধুদের সাথে একটি পার্টিতে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): খুব চেষ্টা করেও এড়িয়ে যাচ্ছেন যা, তার সামনাসামনি হতেই হবে। শরীরে কোনও কষ্ট হওয়ার জন্য কাজের সময় নষ্ট। স্ত্রীর সঙ্গে সম্পর্কে উন্নতি।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আজ সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে। স্বাস্থ্যবিধি মেনে চলুন। অধীনস্তদের ব্যাপারে সচেতন থাকুন। ব্যবসায়িক কোনো সুযোগ হাতে আসতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): হাওয়ায় প্রাসাদ বানিয়ে সময় নষ্ট করবেন না। তার চেয়ে উপযুক্ত কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন। আপনি আজ আপনার মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ দেখা যায়। বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে বারবার বাধা বিপত্তি দেখা দেবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি): নতুন কোনও কাজের চেষ্টা বিফলে যেতে পারে। তবে এবার ভাল যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজ নিয়ে সমস্যায় পড়বেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ আপনার পরিবার আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর বিশেষভাবে নির্ভর করবে। পুরনো জিনিস থেকে আজ অনেকটা আয় হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): বাড়িতে বিবাদ যাতে না হয় সেই ব্যাবস্থা করবেন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি পাবে। নিজের চালাকির সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.