স্বামীর কুর্কীতি ফাঁস, 30 বছর ধরে বউয়ের বান্ধবীদের ‘প্যান্টি’ চুরি!

Odd বাংলা ডেস্ক: ওই মহিলা জানিয়েছেন, তাঁর স্বামী দীর্ঘ 30 বছর ধরে মেয়েদের প্যান্টি চুরি করতেন। বেছে বেছে তাঁর পছন্দের মহিলাদেরই প্যান্টি চুরি করে বাড়িতে নিয়ে আসতেন।

আজব দুনিয়া! যে মানুষ’টিকে জীবনের সবচেয়ে বেশি বিশ্বাসযোগ্য বলে মনে হতো, সেই মানুষটির যখন খারাপ দিকগুলি সমাজের সামনে আসে তখন তাঁর প্রিয়জনের পায়ের তলার মাটিও সরে যেতে বাধ্য হয়। সম্প্রতি এ রকমই এক ঘটনার শিকার হতে হলো ইংল্যান্ডের এক গৃহবধূকে।

প্যান্টি

এই মুহুর্ত্বে যার কাহানী ইন্টারনেটের দুনিয়ায় ব্যাপক চর্চিত। আর এ কাহানী সামনে এসেছে একটি অ্যাডভাইজারি ওয়েবসাইটের মাধ্যমে।

অ্যাডভাইজারি ওয়েবসাইটের কাজ হলো মানসিকভাবে বিশাদগ্রস্থ ব্যক্তিদের কাউন্সেলিংয়ের মাধ্যমে সাহায্য করা।

ইংল্যান্ডের এই মহিলা মানসিকভাবে এতোটাই বিশাদগ্রস্থ হয়ে পড়েন যে, অবশেষে তাঁকে এমন অ্যাডভাইজারি ওয়েবসাইটের দ্বারস্থ হতে হয়।

প্যান্টি

ইংল্যান্ডের ওই মহিলার কথায়, তাঁকে লুকিয়ে 30 বছর ধরে তাঁর স্বামী এমন কাজ করে এসেছে তা তিনি ঘুণাক্ষরেও টের পাননি।

তিনি জানিয়েছেন, তাঁর স্বামী দীর্ঘ 30 বছর ধরে মেয়েদের ‘প্যান্টি’ চুরি করতেন। বেছে বেছে তাঁর পছন্দের মহিলা’দেরই প্যান্টি চুরি করে ঘরে নিয়ে আসতেন।

প্যান্টি

ওই মহিলা আরও জানান যে, তাঁর স্বামী যে সমস্ত মহিলা বা মেয়েদের প্যান্টি চুরি করতো, তাঁরা সকলেই তাঁর খুবই কাছের ও পরিচিত। এই সমস্ত মহিলারা হয় তাঁর আত্মীয় আর না হলে তাঁর বান্ধবীদের।

চুরি করা প্যান্টি থেকে সু-গন্ধ শুকার জন্যই তাঁর স্বামী এমন কাজটি করতেন বলে জানিয়েছে ওই মহিলা।

প্যান্টি

ওই মহিলা জানিয়েছেন যে, সম্প্রতি তাঁর স্বামী এই প্যান্টি চুরির ঘটনাটি নিজেই স্বীকার করে নিয়েছেন।

ওই মহিলা আরও জানান যে, নানা সময়ে তাঁর মহিলা আত্মীয় ও বান্ধবীরা তাঁদের প্যান্টি চুরি হওয়ার কথা বলতো, কিন্তু এই সব যে তাঁরই গুণধর স্বামীর কীর্তি তা তিনি কোনোদিন ভাবতে পারেননি।

প্যান্টি

প্রতিবেদনটি ভালো লাগলে শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে। ধন্যবাদ।।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.